কুবির প্রথম সমাবর্তন ২৭ জানুয়ারি

Print
তানভীর আহমেদ রাসেল, কুবি প্রতিনিধি:
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) প্রথম সমাবর্তন আগামী ২৭ জানুয়ারি ২০২০ খ্রিস্টাব্দ তারিখে অনুষ্ঠিত হবে। মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্যের সম্মতিতে এই দিন ধার্য করা হয়েছে। বিশ্ববিদ্যালয় জনসংযোগ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ এমদাদুল হক সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
জানা যায়, নির্ধারিত সময়ে সমাবর্তন সুষ্ঠুভাবে আয়োজনের লক্ষ্যে ইতোমধ্যেই কেন্দ্রীয় কমিটি ও বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়েছে এবং রেজিস্ট্রেশন প্রক্রিয়া শীঘ্রই শুরু করা হবে। সমাবর্তন সম্পর্কিত বিস্তারিত তথ্যাদি বিজ্ঞপ্তি ও বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে যথাসময়ে প্রকাশ করা হবে।
এদিকে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাওয়া এই সমাবর্তনকে ঘিরে বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। সমাবর্তনের তারিখ ঘোষণা হওয়ায় তারা উচ্ছ্বাস প্রকাশ করছেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 62 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com