“কুবির প্রলয় বাঁচতে চায়”

Print

তানভীর আহমেদ, কুবিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের বিবিএ ৪র্থ বর্ষের মেধাবী ছাত্র প্রলয় চৌধুরী ।দীর্ঘদিন যাবত দুরারোগ্য লিভার জনিত রোগে আক্রান্ত হয়ে ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন।লিভার ট্রান্সপ্ল্যান্টের জন্য  প্রায় ৬০ লক্ষ টাকার প্রয়োজন ।

তাঁর বাবা একজন অবসর প্রাপ্ত প্রাইমারী স্কুল শিক্ষক ও মা একজন প্রাইমারী স্কুল শিক্ষক।তার পরিবারের পক্ষে চিকিৎসার এই বিশাল ব্যয় বহন করা কোন ক্রমেই সম্ভব নয়।

এমতাবস্থায় প্রলয় চৌধুরীকে যথাসাধ্য আর্থিক সহযোগিতা করে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে সমাজের বিত্তবান সহ সবাইকে সর্বোচ্চ মানবিক বিবেচনায় আর্থিক সহযোগিতা করার জন্য আকুল আবেদন করা হচ্ছে।

যোগাযোগ: ০১৮১৫০২৫৪৬২ 

বিকাশ: ০১৭৩১৮৮৫৩৯৩, ০১৭৬০৩৫৬১৬০ 

অ্যাকাউন্ট: প্রলয় চৌধুরী, এমএসএ ১০৭০৩,

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, বড় দারোগারহাট এসএমই সার্ভিস সেন্টার, সীতাকুণ্ড, চট্টগ্রাম।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 194 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com