কুবি প্রেস ক্লাবের ২য় কার্যনির্বাহী কমিটি গঠিত

Print
তানভীর আহমেদ রাসেল    কুবি প্রতিনিধি:
‘সর্বদা সত্যের সন্ধানে’-স্লোগান নিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) কর্মরত সাংবাদিকদের সংগঠন কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের ২য় কার্যনির্বাহী পরিষদ (২০১৯-২০) গঠিত হয়েছে। রবিবার (০৮ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে এগারো সদস্যবিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।
নবগঠিত কমিটির সভাপতি পদে মনোনীত হয়েছেন দৈনিক ঢাকাটাইমসের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মাহফুজ কিশোর এবং সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন বাংলা ট্রিবিউনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহরিয়ার খান নোবেল।
সংগঠনের সাবেক সভাপতি শতাব্দী জুবায়ের সাক্ষরিত  এই কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি তানভীর আহমেদ রাসেল (সবখবর ডটকম), খোরশেদ আলম (ডেইলি বাংলাদেশ); সহ সম্পাদক রিদওয়ান ইসলাম (জাগোনিউজ২৪ ডটকম), মাহমুদুল হাসান (বর্তমান প্রতিদিন); অর্থ সম্পাদক আবুল বাশার সাজ্জাদ (দ্যা ডেইলি অবজারভার); দপ্তর সম্পাদক সাফায়িত সিফাত (দৈনিক সকালের সময়); তথ্য ও পাঠাগার সম্পাদক আরাফাত রাফি (দৈনিক সমাচার); কার্যকরী সদস্য রাতুল পিউল (আন্দোলন৭১ ডটকম) এবং সোহাগ মনি (নিউজভিশনবিডি ডটকম)।
যুগ্মভাবে এই কমিটি ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নূর মোহাম্মদ রাজু ও বিশ্ববিদ্যালয় জনসংযোগ কর্মকর্তা মো: এমদাদুল হক।
নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ, শাখা ছাত্রলীগ, কর্মকর্তা পরিষদ, থিয়েটার, প্রতিবর্তন, আইটি সোসাইটি, অভয়ারণ্য, সায়েন্স ক্লাব, অনুস্বার কুমিল্লা বিশ্ববিদ্যালয়সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। এছাড়াও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠনগুলো শুভেচ্ছা জানিয়েছেন নবগঠিত এই কমিটিকে।
উল্লেখ্য, আগামী এক (০১) বছর এই কমিটি তাদের কার্যক্রম পরিচালনা করবে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com