কুবি ভর্তি পরীক্ষার প্রবেশপত্র উত্তোলনের বর্ধিত সময় ৭ নভেম্বর পর্যন্ত 

Print
তানভীর আহমেদ রাসেল, কুবি প্রতিনিধিঃ
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনকারী ভর্তিচ্ছুদের প্রবেশপত্র উত্তোলনের (ডাউনলোড) সময় আগামী ৭ নভেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে। সোমবার (৫ নভেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এমনটাই জানান বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ এমদাদুল হক। বিজ্ঞপ্তিতে জানানো হয়, পূর্বনির্ধারিত সময়ের মধ্যে যেসব পরীক্ষার্থী প্রবেশপত্র উত্তোলন করতে পারেননি তারা আগামী ৭ নভেম্বর (বুধবার) রাত ১১:৫৯ মিনিট পর্যন্ত প্রবেশপত্র উত্তোলনের সুযোগ পাবেন।
এদিকে জেএসসি পরীক্ষার পরিবর্তিত সূচির সাথে সাংঘর্ষিক হওয়ায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার সময়সূচীতে পরিবর্তন আনা হয়েছে। ‘এ’ ইউনিটের পরীক্ষাটি পূর্বনির্ধারিত সময় ৯ নভেম্বরের (সকাল ১০:০০টা থেকে ১১:০০টা) পরিবর্তে পরদিন ১০ নভেম্বর (বিকাল ৩:০০টা থেকে ৪:০০টা) অনুষ্ঠিত হবে। তবে ‘এ’ ইউনিটে আবেদনকারী শিক্ষার্থীদের প্রবেশপত্রে উল্লেখিত কেন্দ্র ও আসনবিন্যাস অপরিবর্তিত থাকবে। এছাড়া বাকি দুই ইউনিটের (‘বি’ ও ‘সি’) পরীক্ষার সময়সূচি অপরিবর্তিত রয়েছে। পূর্বনির্ধারিত ‘বি’ ইউনিটের পরীক্ষা ৯ নভেম্বর (শুক্রবার) বিকাল ৩:০০টা থেকে ৪:০০টা এবং ‘সি’ ইউনিটের পরীক্ষা ১০ নভেম্বর (শনিবার) সকাল ১০:০০টা থেকে ১১:০০টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। ‘এ’ ইউনিটের পরীক্ষার সূচি পরিবর্তনের বিষয়টি রবিবার (৪ নভেম্বর) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ এমদাদুল হক।
প্রসঙ্গত, গত ৩ নভেম্বর প্রবেশপত্র উত্তোলনের সময় শেষ হয়ে যাওয়ায় বিপাকে পড়ে নির্ধারিত সময়ে প্রবেশপত্র উত্তোলন করতে না পারা অনেক শিক্ষার্থী। পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগ নেতৃবৃন্দের অনুরোধে প্রশাসন নতুন করে প্রবেশপত্র উত্তোলনের সময়সীমা বাড়ানোর এই সিদ্ধান্ত নেয়।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 118 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com