কুড়িগ্রামের ভুরুঙ্গামারীর সোনাহাট স্থলবন্দর এলাকায় ১৪৪ ধারা জারি

Print

 

সাইফুর রহমান শামীম,কুড়িগ্রাম প্রতিনিধি: 
কুড়িগ্রামের সোনাহাট স্থলবন্দর লোড-আনলোড শ্রমিক অ্যাসোসিয়েশনের নির্বাচনকে কেন্দ্র করে শ্রমিকদের দুই গ্রুপের সংঘর্ষ ও উত্তেজনায় ভোট গ্রহণ স্থগিত করে বন্দর এলাকার ১৪৪ ধারা জারি করা হয়েছে।
শুক্রবার সকাল ১১টার দিকে ভুরুঙ্গামারী উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএইচএম মাগফুরুল ইসলাম আব্বাসী স্থলবন্দর এলাকায় ১৪৪ ধারা জারি করেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সকালে সোনাহাট স্থলবন্দর লোড-আনলোড অ্যাসোসিয়েশনের নির্বাচনকে কেন্দ্র করে সংগঠনটির সাবেক সভাপতি তবিজ উদ্দিন গ্রুপ ও সাবেক সাধারণ সম্পাদক ইউসুফ ব্যাপারী গ্রুপের শ্রমিকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে উভয় গ্রুপের শ্রমিকদের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে।
খবর পেয়ে ভুরুঙ্গামারী থানা পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে সম্ভাব্য সংঘর্ষ এড়ানোর জন্য ভোটগ্রহন স্থগিত করে স্থলবন্দর এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়।
ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ জাহেদুল ইসলাম জানান, শ্রমিকদের নির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনার ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ১৪৪ ধারা জারি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।
এব্যাপারে ভুরুঙ্গামারী উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএইচএম মাগফুরুল ইসলাম আব্বাসী জানান, সোনাহাট স্থলবন্দরের লোড-আনলোড শ্রমিকদের নির্বাচনকে ঘিরে সম্ভাব্য সংঘর্ষ এড়াতে ভোটগ্রহণ স্থগিত করে বন্দর এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ঐ এলাকায় ১৪৪ ধারা জারি থাকবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 134 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com