কুড়িগ্রামে একসঙ্গে দুই বোনকে ধর্ষণের অভিযোগ

Print

কুড়িগ্রামে একসঙ্গে দুই বোনকে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। সদর উপজেলায় মঙ্গলবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার শিশু দুটির বয়স ৭ এবং ৮ বছর। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন। এ ঘটনায় এক শিশুর মা থানায় অভিযুক্তের নামে একটি মামলা করেছেন।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত রুবেল মিয়াকে (১৮) হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করেছেন স্বজনরা। বুধবার তাকে কুড়িগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সঞ্চিতা বিশ্বাসের আদালতে হাজির করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেয়।

শিশু দুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ওই দুই শিশুর স্বজনরা জানান, প্রতিবেশির বাড়িতে বিয়ে ছিল। সেই বিয়ে দেখতে গিয়েছিল এ দুই শিশু। এক পর্যায়ে প্রতিবেশী হোসেন আলীর ছেলে রুবেল মিয়া সেখান থেকে ফুসলিয়ে নিজের ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে তাদের ধর্ষণ করে।

তারা জানান, এ অবস্থায় ওই দুই শিশুকে ছেলেধরা ধরে নিয়ে গেছে বলে আরেক শিশু চিৎকার করলে স্বজনরা গিয়ে তাদের উদ্ধার এবং রুবেল মিয়াকে হাতেনাতে ধরে ফেলে। এরপর তারা তাকে পুলিশে সোপর্দ করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 50 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com