কুড়িগ্রামে বিশ্ব সাহিত্য কেন্দ্রের ভ্রাম্যমান বই মেলা শুরু

Print

সাইফুর রহমান শামীম,কুড়িগ্রাম প্রতিনিধি ঃ
কুড়িগ্রামে বিশ্ব সাহিত্য কেন্দ্রের আয়োজনে ৪ দিন ব্যাপী ভ্রাম্যমান বই মেলা শুরু হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ২টায় কুড়িগ্রাম শহরের কলেজমোড়স্থ পাবলিক লাইব্রেরীতে ৪দিনব্যাপী এ বই মেলার উদ্বোধন করা হবে। প্রতিদিন মেলা চলবে বিকেল ২টা থেকে রাত ৮টা পর্যন্ত। মেলায় দেশ-বিদেশের ১৭০টি প্রকাশনীর ১০ হাজারেরও বেশি বই থাকবে।
বিশ্ব সাহিত্য কেন্দ্রের আয়োজনে ভ্রাম্যমান বইমেলার পরিচালকরা জানান, দেশব্যাপী আলোকিত মানুষ গড়ার আন্দোলনের অংশ হিসেবে বিশ্ব সাহিত্য কেন্দ্রের বিশেষ উদ্যোগে এ ভ্রাম্যমান বই মেলার আয়োজন করা হয়েছে। দেশি-বিদেশি বিভিন্ন বিখ্যাত লেখকদের উপন্যাস, গল্পের বই, রম্যরচনা, ভ্রমনকাহিনী, কবিতার বই, প্রবন্ধের বই, নাটকের বই, জীবনীগ্রন্থ থেকে শুরু করে ধর্ম, দর্শন, বিজ্ঞান, সায়েন্স ফিকশন ও অনুবাদসহ সব ধরনের প্রায় ১০ হাজার বই। বিশ্ব সাহিত্য কেন্দ্রের প্রকাশিত বইগুলো ৩০% কমিশনে, বাংলাদেশী প্রকাশনীর বই ২৫% কমিশনে এবং ভারতীয় প্রকাশনীর বইগুলো নির্ধারিত মূল্যের দেড়গুন দামে বিক্রি করা হবে। বইমেলা ১ এপ্রিল রাত ৮টা পর্যন্ত চলবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 91 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com