কৃষকরা এদেশের সোনার ছেলে : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

Print

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : কৃষকরা এদেশের সোনার ছেলে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। তিনি বলেছেন, কৃষকদের দূর্ভোগ কমাতে সারাদেশে ২০০ টি প্যাডি সাইলো নির্মাণ করা হবে। কৃষকরা যেন খাদ্য গুদামে ধান নিয়ে এসে দূর্ভোগ পোহাতে না হয় এবং বাড়িতে ফেরত নিয়ে যেতে না হয়।
শনিবার বিকেল ৫টায় নওগাঁর মহাদেবপুর উপজেলার মহিষবাথান খাদ্যগুদামে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
খাদ্যমন্ত্রী আরো বলেন, কোন ক্রমেই ব্যবসায়িদের ধান কেনা হবে না। খাদ্য গুদাম কর্মকর্তারা যেন অনিয়মের সাথে জড়িত না হন। যদি কোন অনিয়ম হয় তাহলে ব্যবস্থা গ্রহন করা হবে। খাদ্য কর্মকর্তাদের আলোকিত খাদ্য বিভাগ তৈরী করতে হবে। কোন অনিয়ম বরদাস্ত করা হবে না বলে হুশিয়ারী উচ্চারণ করেন তিনি। এছাড়া এবারের বাজেট কৃষি বান্ধব হওয়ায় কৃষকরা অনেক উপকৃত হবেন বলেও জানান তিনি।
এসময় মহাদেবপুর উপজেলা পরিষদের সহকারী ভূমি কমিশানর (এসিল্যান্ড) আসমা খাতুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, স্থানীয় সাংসদ ছলিম উদ্দিন তরফদার সেলিম। এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা খাদ্য নিয়ন্ত্রক ফারুক হোসেন পাটওয়ারী, জেলা আওয়ামীলীগের সদস্য মুক্তিযোদ্ধা ময়নুল ইসলাম ময়েন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ বাদল ও জাভেদ জাহাঙীর সোহেল, মহাদেবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক রতন কুমার প্রামাণিক ও মহিষবাথান খাদ্যগুদাম কর্মকর্তা আবুল কালাম আজাদসহ অন্যান্যর।
পরে খাদ্যগুদাম চত্বরে একটি ফলজ আমের চারা রোপন করেন খাদ্যমন্ত্রী।#

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 101 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com