কৃষক লীগে ক্লিন ভাবমূর্তির নেতৃত্ব উপহার দেবো

Print

আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগে আগামী দিনের নেতৃত্ব পরিচ্ছন্ন, স্বচ্ছ, ক্লিন ইমেজের এবং ক্লিন ভাবমূর্তির নেতৃত্ব উপহার দেওয়া হবে বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (৬ নভেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে কৃষক লীগের দশম জাতীয় সম্মেলন তিনি এসব কথা বলেন। এর আগে বেলা ১১টা ১০ মিনিটে সম্মেলন উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর কৃষক লীগের সাধারণ সম্পাদক শামসুল হক রেজা সাংগঠনিক রিপোর্ট ও শোক প্রস্তাব তুলে ধরেন।

ক্যাসিনো ও দুর্নীতিবিরোধী চলমান শুদ্ধি অভিযানের সঙ্গে সঙ্গতি রেখে কৃষক লীগে স্বচ্ছ নেতৃত্ব উপহার দেওয়া হবে বলে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ‘কৃষক লীগের আজকের এই সম্মেলনের মাধ্যমে আমাদের নেত্রী শেখ হাসিনা যে শুদ্ধি অভিযান শুরু করেছেন, সেই শুদ্ধি অভিযানের সঙ্গে সঙ্গতি রেখে আমরা একটি পরিচ্ছন্ন, স্বচ্ছ, ক্লিন ইমেজের ও ক্লিন ভাবমূর্তির নেতৃত্ব বাংলাদেশের জনগণকে উপহার দেবো।’

শেখ হাসিনার সরকারের উন্নয়ন অর্জন শুধু এই দেশে নয়, সারা দুনিয়াব্যাপী সুনাম অর্জন করেছে বলেও উল্লেখ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লার সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত আছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

দেশে কৃষির উন্নয়ন এবং কৃষকের স্বার্থ রক্ষার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের ১৯ এপ্রিল কৃষক লীগ প্রতিষ্ঠা করেন। সংগঠনটির সর্বশেষ কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১২ সালের ১৯ জুলাই।

আওয়ামী লীগের সূত্র জানায়, কৃষক লীগের বর্তমান সভাপতি মোতাহার হোসেন মোল্লা ও সাধারণ সম্পদাক শামসুল হক রেজার নতুন কমিটিতে থাকার সম্ভাবনা নেই।

কৃষক লীগের নেতারা জানান, সম্মেলনে সাত হাজার কাউন্সিলর ও ৯ হাজার ডেলিগেট যোগ দিয়েছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 62 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com