কেউ এফডিসি কিনে নিতে চায়

Print

‘বিএফডিসির পেছনে লোক লেগেছে। কেউ কেউ চায় ফিল্ম ইন্ডাস্ট্রি বন্ধ হয়ে যাক। দেশের চলচ্চিত্র যদি ধ্বংশ হয়ে যায় তাহলে এফডিসি নিয়ে সরকার কী করবে? এটা হয় তো বিক্রি করে দিবে। তখন কেউ এটা কিনে নিতে চাইবে। সুযোগ সন্ধানী কেউ কেউ এফডিসি কিনে নিতে চায়। তারা ওত পেতে বসে আছে।’ বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) নিয়ে এমনই মন্তব্য করেছেন জনপ্রিয় চিত্র নায়ক ও এমপি আকবর হোসেন পাঠান ফারুক।

দেশে বিদেশি ছবি প্রবেশের সহজ নীতিমালা ও দেশীয় ছবি নির্মাণ বাড়ানোর দাবি জানিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতি। এ বিষয়ে সরকার যদি আনুষ্ঠানিক উদ্যোগ না নেয় তাহলে ১২ এপ্রিল থেকে দেশের সব প্রেক্ষাগৃহ বন্ধের ঘোষণা দিয়েছে এই সংগঠনটির সভাপতি ইফতেখারুদ্দিন নওশাদ। প্রদর্শক সমিতির এমন সিদ্ধান্তের বিষয়ে মন্তব্যে এফডিসি নিয়ে এমন শঙ্কা প্রকাশ করেছেন তিনি।

নায়ক ফারুক বলেন, ‘হঠাৎ এমন কথা বলার কোনো যৌক্তিকতা নেই। এটা ঘাড় বাঁকা লোকের মতো কথা বলেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 20 বার)


Print
bdsaradin24.com