কেন্দুয়াকে মাদক ও জুয়া মুক্ত করতে সকলের সহযোগিতা চাই-মোহাম্মদ রাশেদুজ্জামান

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদুজ্জামান দায়িত্ব বুঝে নিয়েই তিনি ঘোষনা দিয়েছেন কেন্দুয়াকে মাদক ও জুয়া মুক্ত করতে তিনি তার সর্বোচ্চ চেষ্টা করবেন। এজন্য তিনি সকলের সহযোগিতা চেয়েছেন । ২৯ মে বুধবার দুপুরে তিনি এ প্রতিনিধির সাথে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে নিরাপত্তা ও অন্যান্য বিষয়ে একান্ত আলাপচারিতায়  তিনি এই কথা বলেন।

মেধাবী এই পুলিশ কর্মকর্তা মুক্তিযোদ্ধার সন্তান । চাকুরীতে যোগদানের পর থেকে বিভিন্ন থানায় তিনি অত্যন্ত সততা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করেছেন বলে জানা গেছে ।  সদ্য কেন্দুয়া থানায় যোগদানকারী এই চৌকশ পুলিশ কর্মকর্তা বলেন- মাদককে যেমন তিনি ঘৃণা করেন, ঠিক তেমনি ঘৃনা করেন এর সাথে সংশ্লিষ্টদের। তাই এদের ব্যাপারে কোন টলারেন্স হবে না। মাদককে কেন্দুয়া থেকে সমুলে উৎপাটন করতে যা যা প্রয়োজন তার সবই তিনি করবেন। এই সময় তিনি কেন্দুয়াকে মাদক ও জুয়া মুক্ত করতে কেন্দুয়ার সামাজিক,সাংস্কৃতিক,রাজনৈতিক,শিক্ষক,সাংবাদিকসহ সকল শ্রেণী পেশার মানুষের সার্বিক ও আন্তরিক সহযোগিতা কামনা করেন ।

জুয়ার ব্যাপারে তিনি বলেন, কেন্দুয়াতে  কোন জুয়া হতে দেয়া হবে না। খেলাধুলা নিয়ে যে কোন ধরনের জুয়া যেন কেন্দুয়াতে না হয় সেদিকে সজাগ দৃষ্টি রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে জুয়ার বিরুদ্ধে তিনি কঠোর হুশিয়ারি দেন এবং বলেন এই ব্যাপারে কোন আপোষ হবে না, মাদক ও জুয়ার বিরুদ্ধে আইন অনুসারে এগুলোর ব্যাপারে  কঠোর ব্যাবস্থা নেয়া হবে।

 

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 91 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com