কেন্দুয়ার তন্ময়ের ওপর হামলার প্রতিবাদে মিছিল ও মানববন্ধন

Print

 

মাঈন উদ্দিন সরকার রয়েল ঃ নেত্রকোনার জেলার কেন্দুয়া উপজেলার বেজগাতি গ্রামের মেহেদি হাসান তন্ময়ের ওপর ময়মনসিংহের চড়পাড়া মোড়ে সন্ত্রাসী হামলার প্রতিবাদে বৃহস্পতিবার সকাল এগারোটার দিকে কেন্দুয়ায় তার বন্ধু মহলের উদ্যোগে প্রতিবাদ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে । কেন্দুয়া মধ্য বাজারের চাউল মহাল থেকে মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে । উপজেলা পরিষদ চত্বরে মানব বন্ধন অনুষ্ঠিত হওয়ার পর পুনরায় মিছিল শুরু করে চাউল মহালে এসে মিছিলটি শেষ হয় ।

জানা যায়,কেন্দুয়ার ক্রীড়াঙ্গনের পরিচিত মুখ মেহেদি হাসান তন্ময় । সে কেন্দুয়া আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুর রহিমের ছেলে । গত ৭ তারিখ ময়মনসিংহ চরপাড়া মোড়ে কিছু দুষ্কৃতিকারীরা তন্ময়কে হত্যার উদ্দেশ্যে হামলা চালায় । এ সময় তারা চাপাতি,কুর,রড দিয়ে এলোপাতাড়িভাবে আঘাত করে । পরে স্থানীয় জনতা তাকে ময়ময়মনসিংহ ভর্তি করান । বর্তমানে মেহেদি হাসান তন্ময় আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 221 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com