কেন্দুয়ার রাজাইল আদর্শ কওমী মাদ্রাসায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের রাজাইল আদর্শ কওমী মাদ্রাসায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । শনিবার মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত ওই ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা  ও সুপ্রীম কোর্টের বিশিষ্ট আইনজীবি আব্দুল মতিন ।

দেশের সার্বিক মঙ্গল কামনা করা সহ পবিত্র রমজানের তাৎপর্য ও ফজিলত তুলে ধরে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন, মাওলানা আবু সাদেক পীর সাহেব, অনুষ্ঠান পরিচালনা করেন মাওলানা হারুন অর রশিদ  । ইফতার পূর্ব আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বলাইশিমুল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহিম ও সাধারণ সম্পাদক অবসর প্রাপ্ত সার্জেন্ট কামরুজ্জামান  প্রমূখ । ইফতার ও দোয়া মাহফিলে স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

এছাড়া এ সময় উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান ভূঁঞা জামান, প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সেলিম, কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বরকত উল্লাহসহ অন্যান্য নেতৃবৃন্দ ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 97 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com