কেন্দুয়ার সান্দিকোনা-গন্ডা-গড়াডোবা ইউনিয়নে মহিলালীগ ও যুব মহিলালীগের সম্মেলন অনুষ্ঠিত

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার  তিনটি ইউনিয়নের মহিলালীগ ও যুবমহিলালীগের  সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । তিনটি ইউনিয়ন যথাক্রমে

সান্দিকোনা, গন্ডা ও গড়াডোবা ইউনিয়ন ।   এ সকল ইউনিয়নে সম্মেলনের মাধ্যমে ইউনিয়ন ও  ওয়ার্ড মহিলালীগ- যুব মহিলা লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের নাম আনুষ্ঠানিকভাবে  ঘোষনা করা হয়েছে ।

বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তৃণমূল নেতাকর্মীদের উপস্থিতিতে এ সকল কমিটির সভাপতি –সম্পাদকের নাম ঘোষনা করেন ।

শুক্রবার সকালে সান্দিকোনা স্কুল এন্ড কলেজের একটি কক্ষে সান্দিকোনা ইউনিয়ন মহিলালীগ ও যুবমহিলালীগ নেতৃবৃন্দের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে সকলের মতামতের ভিত্তিতে ইউনিয়ন ও ওয়ার্ড  কমিটির সভাপতি-সম্পাদকের নাম ঘোষনা করা হয় । এতে সান্দিকোনা ইউনিয়ন মহিলালীগের সভাপতি হিসেবে সৈয়দা নাসিমা আক্তার,সাধারণ সম্পাদক জোসনা আক্তার ও সন্দিকোনা যুবমহিলালীগের সভাপতি হিসেবে  ইয়াসমিন আক্তার , সাধারণ সম্পাদক হিসেবে সংগীতা রানী সরকারের নাম ঘোষনা করা হয়েছে । এছাড়াও মহিলালীগ ও যুবমহিলালীগের প্রতিটি ওয়ার্ড কমিটির সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে ।

 

একই দিন বিকালে গন্ডা ইউনিয়নের নব গঠিত কমিটির নাম ঘোষনা করেন  অধ্যাপক অপু উকিল । এতে  গন্ডা ইউনিয়ন মহিলালীগের সভাপতি হিসেবে শেফালী আক্তার, সাধারণ সম্পাদক হিসেবে লিপা আকারের নাম ঘোসনা করা হয়েছে ।  এ সময় গন্ডা ইউনিয়ন  যুব মহিলা লীগের সভাপতি হিসেবে হাসনা হেনা,সাধারন সম্পাদক শিরীন আক্তারের  নাম ঘোষনা করা হয় । এছাড়াও গন্ডা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের মহিলালীগ ও যুবমহিলালীগের সভাপতি-সম্পাদকের নামও ঘোষনা করা হয় ।

পরে সন্ধ্যার পর উপজেলার গড়াডোবা ইউনিয়নের আব্দুল হামিদ  উচ্চ বিদ্যালয়ে একটি কক্ষে আনুষ্ঠানিকভাবে গড়াডোবা ইউনিয়ন ও ওয়ার্ড মহিলালীগ ও যুব মহিলালীগের সভাপতি-সম্পাদকের নাম ঘোষনা করা হয় । এতে গড়াডোবা ইউনিয়ন মহিলালীগের সভাপতি হিসেবে উষা রানী – সাধারণ সম্পাদক হিসেবে স্বপ্না আক্তারের নাম ঘোষনা করা হয়েছে । এ সময় গড়াডোবা ইউনিয়ন যুবমহিলালীগের সভাপতি হিসেবে পারভীন আক্তার , সাধারণ সম্পাদক হিসেবে আল্পনা আক্তারের নাম ঘোষনা করা হয়ে ।

ধারাবাহিকভাবে কেন্দুয়া উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডের মহিলালীগ ও যুবমহিলালীগের কমিটি গঠন করা হবে বলে জানা গেছে ।

 

এ তিনটি ইউনিয়নের কমিটির  নাম ঘোষনাসহ প্রতিটি সম্মেলনে প্রধান অতিথি অতিথি হিসেবে দিক-নির্দেশনামূলক ও গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বাংলাদেশ যুবমহিলালীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল । এছাড়াও এ সকল সম্মেলনে উপস্থিত ছিলেন কেন্দুয়া পৌর আওয়ামীলীগের সভাপতি কামরুল হাসান ভূঁঞা, কেন্দুয়া উপজেলা মহিলালীগ সভাপতি মীনা আক্তার ,সাধারণ সম্পাদক সুলতানা পারভীন পপি, কেন্দুয়া উপজেলা যুবমহিলালীগের সভাপতি কল্যাণী হাসান, সহ-সভাপতি শাহনাজ পারভীন, সাধারণ সম্পাদক রেহেনা আক্তার, কেন্দুয়া উপজেলা যুবমহিলালীগের সাংগঠনিক সম্পাদক ও কেন্দুয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান শিক্ষিকা সেলিনা বেগম সুমীসহ কেন্দুয়া উপজেলা কুষকলীগের সাধারণ সম্পাদক আ্ব্দুল্লাহ আল ফারুক সানা, তরুণ আওয়ামীলীগ নেতা সিদ্দিকুর রহমান, হুমায়ূন কবীর, গন্ডা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সাজিদুল ইসলাম সন্জু, গন্ডা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুমন, আওয়ামীলীগ নেতা সুলতান উদ্দিন, গড়াডোবা ইইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান বাবলু,সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান সোহাগ এবং উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ।

 

 

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 238 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com