কেন্দুয়ায় আমরা শেখ হাসিনার কর্মী সংগঠনের উদ্যোগে উঠোন বৈঠক

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় গনতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাফল্যগাঁথা নিয়ে নৌকার ভোট বাড়াতে উঠোন বৈঠক করেছেন আমরা শেখ হাসিনার কর্মী সংগঠনের নেতাকর্মীরা। শুক্রবার সকালে পৌর এলাকার ভাটিরকোনা মহল্লার মদিনা বেগমের বাড়িতে দুই শতাধিক নারী এ উঠান বৈঠকে অংশ নেন। বৈঠকের শুরুতে শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে বিশেষ দোয়া পরিচালনা করেন আবেদা আক্তার। আমরা শেখ হাসিনার কর্মী সংগঠনের সাধারণ সম্পাদক রেহানা বেগমের সঞ্চালনায় এ উঠান বৈঠকে সভাপতিত্ব করেন কল্যাণী হাসান। এতে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে বক্তব্য দেন সেলিনা জাহান সুমি, রানী খন্দকার, আলপনা বেগম, সীমা রাণী পণ্ডিত, জলি রানী সরকার, জহুরা আক্তার, কোকিলা আক্তার ও হামিদা আক্তার।

আমরা শেখ হাসিনার কর্মী সংগঠনের সভাপতি কল্যাণী হাসান জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে যিনিই নৌকা প্রতীক নিয়ে আসবেন,আমরা তাঁর জন্য কোমঁড় বেঁধে এখন থেকেই কাজ শুরু করেছি । এ আসনে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে আমরা শেখ হাসিনার কর্মী সংগঠনের নেতৃবৃন্দ জীবনবাজী রেখে কাজ করে যাবো । এখন থেকে প্রতি সপ্তাহেই বিভিন্ন গ্রামে গ্রামে এ ধরনের উঠোন বৈঠক করে যাবো ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 162 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com