কেন্দুয়ায় কাশিপুর সম্মুখপাড়া স্পোটিং ক্লাবের উদ্যোগে পুরস্কার ও সনদপত্র বিতরণ

Print

কেন্দুয়া প্রতিনিধিঃ নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার চিরাং ইউনিয়নের কাশিপুর গ্রামের  সম্মুখপাড়া স্পোটিং ক্লাবের উদ্যোগে  মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়েছে । আলোর দিশারী কোচিং সেন্টারের উদ্দেগ্যে অনুষ্ঠিত  এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এ পুরস্কার ও সনদপত্র পত্র বিতরণ করা হয় । ।

বৃহস্পতিবার  বিকাল বেলা অনুষ্ঠিত হয়েছে বিদায় ও দোয়া মাহফিল। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জনাবা শাহমিনা আক্তার শিউলি, বিশেষ অতিথি ছিলেন গগডা হাজী শুকুর মাহমুদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুর রউফ আকন্দ, উপস্থিত ছিলেন অত্র কোচিং সেন্টারের প্রতিষ্ঠাতা মোঃ আশরাফুল ইসলাম রুকন,উপস্থিত ছিলেন মোঃ জাহাঙ্গীর আলম বাদশা, অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন কাশিপুর সম্মুখপাড়া স্পোর্টিং ক্লাবের সভাপতি মোঃ মনিরুল ইসলাম আকন্দ সোহেল, উপস্থাপনায় ছিলেন মোঃ শাকিল আহমেদ কাশিপুর সম্মুখপাড়া স্পোর্টিং ক্লাবের সাধারন সম্পাদক, আরো উপস্থিত ছিলেন, শ্রী রিপন চন্দ্র কাশিপুর সম্মুখপাড়া স্পোর্টিং ক্লাবের প্রচার সম্পাদক ।পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এর মাধ্যম দিয়ে শুরু হয় ।আলোচনা সভায় কাশিপুর সম্মুখপাড়া স্পোটিং ক্লাবের সভাপতি মোঃ মনিরুল ইসলাম আকন্দ সোহেল বিদায়ী ছাত্র/ছাত্রীদের উদ্দেশ্য শিক্ষামূলক ব্যক্ত দেন ।প্রতি বছরের নেয় ক্লাবের পক্ষ থেকে অত্র কোচিংয়ের ৬জন মেধাবী ছাত্রীকে বিশেষ পুরষ্কার হিসেবে একটি করে হটপট ও সনদ তুলে দেওয়া হয়।পরে অবশিষ্ট ছাত্র/ছাত্রীকে ফাইল, কলম, বক্স, ইত্যাদি অতিথির মাধ্যমে তাদের হাতে তুলে দেওয়া হয়। ক্লাবের সাধারন সম্পাদক মোঃ শাকিল আহমেদ প্রত্যক ছাত্র/ছাত্রীকে তার ব্যক্তিগত পক্ষ থেকে একটি করে সাইন পেন দেওয়া হয়। বিদায়ী ছাত্র/ছাত্রীদের পক্ষ থেকে যারা অতিথি হিসেবে এসেছেন তাদের প্রত্যককে একটি করে ডাইরি উপহার দিয়েছেন। অনুষ্ঠান শেষে সবার জন্য বিশেষ বিরানী পেকেট দেওয়া হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 175 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com