কেন্দুয়ায় টেকসই উন্নয়ন অভীষ্ট বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ টেকসই বাংলাদেশ গড়ার লক্ষ্যে সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে “স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়নের লক্ষ্যে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলা পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে । শনিবার সকাল সাড়ে ৯টায় কেন্দুয়া পরিষদ হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

গভর্নেন্স ইনোভেশন ইউনিট কর্তৃক বাস্তবায়ন ও উপজেলা নির্বাহী অফিসার  আল-ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল ।

কর্মশালায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহেআল-মাহমুদ ।কর্মশালায় প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধি, সাংবাদিক সহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের প্রতিনিধিবৃন্দ অংশ গ্রহন করেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে কর্মশালায় প্রশিক্ষন পরিচালনায় সহযোগিতা করেন কেন্দুয়া উপজেলা ভূমি কর্মকর্তা শিরিন সুলতানা ।

উপজেলা পর্যায়ে কর্মশালায় অংশ গ্রহন করেন কেন্দুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূঁঞা, সর্বোচ্চ ভোটে বিজয়ী মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমী , উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার, উপজেলা কৃষি অফিসার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক অফিসার, , উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার , একাডেমীক সুপারভাইজার , প্রাথমিক শিক্ষা অফিসার , এলজিডি কর্মকর্তা আল-আমীন সরকার,  আশুজিয়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, গড়াডোবা ইউপি চেয়ারম্যান  মজিবুর রহমান বাবলু, সান্দিকোনা ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম, মাস্কা ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান খুকুমণি, নওপাড়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, কান্দিউড়া ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম শহীদ, চিরাং ইউপি চেয়ারম্যান মাহবুবুল আলম খান জরিপ, পাইকুড়া ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর চৌধূঁরী, মোজাফফরপুর ইউপি চেয়ারম্যান নুরুল আলম মোঃ জাহাঙ্গীর চৌধঁরীসহ একটি বাড়ী একটি খামার প্রকল্পের সমন্বয়কারী , গ্রাম আদালত প্রকল্পের উপজেলা সমন্বয়কারী, কেন্দুয়া প্রেসক্লাব,উপজেলা প্রেসক্লাব,রিপোটার্স ক্লাব সভাপতিসহ অন্যান্য সংবাদকর্মীসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও  সকল বিভাগীয় কর্মকর্তা, শিক্ষক, , সমাজসেবক প্রতিনিধিবৃন্দ।

 

কর্মশালায় টেকসই বাংলাদেশ গড়তে স্থানীয় চাহিদাকে বিবেচনায় রেখে দপ্তর ভিত্তিক কর্মপরিকল্পনা তৈরী করে তা বাস্তবায়নের পদক্ষেপ নেওয়ার উপর গুরুত্বরোপ করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 122 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com