কেন্দুয়ায় ডিলার মোস্তফার বাড়ি থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ৬১ বস্তা চাল জব্দ

Print

 

কেন্দুয়া প্রতিনিধিঃ কেন্দুয়ায় ডিলারের বাড়ি থেকে অবৈধভাবে মজুদ রাখা খাদ্যবান্ধব কর্মসূচির ৬১ বস্তা চাল জব্দ করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরিন সুলতানা। পরে জব্দকৃত চাল স্থানীয় সরকারি খাদ্য গুদামে জমা দিয়েছে প্রশাসন। মঙ্গলবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শিরিন সুলতানা অভিযান চালাতে কেন্দুয়া উপজেলার ছিলিমপুর গ্রামে যান। সেখানে অবৈধভাবে মজুদ রাখা খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার গোলাম মোস্তফার বাড়ি থেকে ১০ টাকা কেজি দরে বিক্রির ওই চাল জব্দ করেন।

উপজেলা খাদ্য কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, গোলাম মোস্তফা স্থানীয় চিরাং ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার। তার আওতায় ১০ টাকা কেজি দরে চাল কেনার জন্য ৩২৬ জন সুবিধাভোগী রয়েছেন। গত মার্চ মাসে এসব সুবিধাভোগীর কাছে বিক্রির জন্য তিনি ৩২৬ বস্তা চাল কেন্দুয়ার সরকারি খাদ্য গুদাম থেকে উত্তোলন করেন। কিন্তু প্রতি বস্তায় ৩০ কেজি করে ৬১ বস্তা চাল সুবিধাভোগীদের মধ্যে বিক্রি না করে অসৎ উদ্দেশ্যে তা বাড়িতে নিয়ে যান। নিয়মবহির্ভূতভাবে ডিলারের বাড়িতে রাখা এসব চাল জব্দ করা হয়। এ বিষয়ে ডিলার গোলাম মোস্তফা বলেন, কার্ডধারীরা না নেওয়ায় এ চাল রয়ে গেছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শিরিন সুলতানা বলেন, এ ব্যাপারে ডিলারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 199 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com