কেন্দুয়ায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক বিতরণ

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ মঙ্গলবার সকালে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার প্রবীণ সাংবাদিক ও লোকঐতিহ্য সংগ্রাহক সন্তোষ সরকারের হাতে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেকও তুলে দিয়েছেন নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল।

 জানা গেছে, অসুস্থ প্রবীণ সাংবাদিক সন্তোষ সরকার দীর্ঘদিন ধরে শয্যাশায়ী। এ অবস্থায় স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ওই সাংবাদিকের উপজেলা সদরের সাউদপাড়াস্থ বাসায় যান। এ সময় তিনি ওই সাংবাদিকের পাশে কিছু সময় কাটান এবং তাঁর চিকিৎসার খোঁজখবর নেন। সেই সঙ্গে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে বরাদ্দ সরকারি আর্থিক সহায়তার এক লাখ টাকার চেক তুলে দেন তিনি।

এ সময় অন্যদের মধ্যে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আবদুস সাত্তার, সাবেক কাউন্সিলর আশরাফ উদ্দিন ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

অপরদিকে গতকাল সোমবার রাতে উপজেলার সান্দিকোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কাজলের হাতেও প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের এক লাখ টাকার চেক তুলে দেন সংসদ সদস্য অসীম কুমার উকিল।

এছাড়াও কেন্দুয়া উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক সানার হাতেও প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের এক লাখ টাকার চেক তুলে দেন সংসদ সদস্য অসীম কুমার উকিল।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 113 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com