কেন্দুয়ায় প্রাথমিক শিক্ষার গুনগত মান উন্নয়নে শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলা শিক্ষক সমিতি ও শিক্ষক কল্যান ট্রাস্টের উদ্যোগে প্রাথমিক শিক্ষার গুনগত মান উন্নয়নে শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । শনিবার সকালে  উপজেলা পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত এ শিক্ষক সমাবেশে কৃতি শিক্ষার্থী ও অবসর প্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা প্রদান করা হয় । এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক, সংস্কৃতি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নেত্রকোনা-৩ আসনের এম.পি অসীম কুমার উকিল ।

শিক্ষিকা রীমা সরকারের সঞ্চালনায় শিক্ষক সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক সমিতির সাধারন সম্পাদক শিক্ষক জাকির আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জিয়াউল হক, কেন্দুয়া পৌরসভার মেয়র নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সদস্য মো: আসাদুল হক ভূঞা, শিক্ষক কামাল আহমেদ প্রমুখ।

অনুষ্ঠিত এ শিক্ষক সমাবেশে ৭১ জন কৃতি শিক্ষার্থী স্মারকসহ বৃত্তি প্রদান ও ৬৮ জন অবসর প্রাপ্ত শিক্ষককে সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয় ।

পবিত্র কুরআন থেকে তেলাওয়াত,গীতা থেকে পাঠ, সম্মিলিত জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে শুরু হয় শিক্ষক সমাবেশ  ।এদেশের বিভিন্ন আন্দোলন-সংগ্রামে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে তাদের আত্মার মাগফেরাত কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয় ।

অতিথিদের ফুল দিয়ে বরণ,প্রধান অতিথি আগমন উপলক্ষে মানপত্র পাঠ, ক্রেষ্ট প্রদানসহ আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয় প্রাথমিক শিক্ষার গুনগত মান উন্নয়নের লক্ষ্যে অনুষ্ঠিত হওয়া এ শিক্ষক সমাবেশ ।

 

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 180 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com