কেন্দুয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ     নেত্রকোনার কেন্দুয়ায় শুক্রবার বিকালে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৯ইং কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান রহুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নেত্রকোনা -৩ কেন্দুয়া আটপাড়া আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল।অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম,জেলা আ’লীগের সহ সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা,কেন্দুয়া পৌর মেয়র আসাদুল হক ভুঞা ও জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান সেলিম প্রমুখ।

খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপে মাসকা সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ট্রাইব্রেকারে ২-১গোলে হারিয়ে বিজয়ী হয় ভগবতীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়। অপর দিকে বঙ্গমাতা গোল্ডকাপে বেখৈরহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ট্রাইব্রেকারে ২-১গোলে হারিয়ে উপজেলা পর্যায়ে টানা তৃতীয় বারের মত চ্যাম্পিয়ন হয়েছে নগুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়।

 

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 93 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com