কেন্দুয়ায় বস্তা বন্দী অবস্থায় শিশুর লাশ উদ্ধার

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ রবিবার বেলা বারটার দিকে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার মোজাফরপুর ইউনিয়নের গগডা  এলাকার এক পুকুর থেকে বস্তা বন্দি শিশুর একটি লাশ উদ্ধার করা হয়েছে । লাশটি গগডা গ্রামের হাটকান্দিয়ার দিন মজুর সোবহান মিয়ার ছেলে জনি’র (১১) বলে জানা গেছে । সে চতুর্থ শ্রেণীর ছাত্র পড়াশোনা করতো ।

জানা যায়, গত শুক্রবার জনি’র মা তাকে গোসলের পর ভাত খাওয়ানোর পর সে খেলতে যায়। সন্ধ্যা অবধি ফিরে না আসায় মা-বাবা খোঁজা খুঁজি শুরু করেন। সারা রাত জেগে পাড়া, প্রতিবেশি, আত্নীয়-স্বজন ও বন্ধু-বান্ধবের বাড়ি ঘরে খোঁজ খবর নিয়েও হদিস পায়নি। পরের দিন শনিবারে সারাদিন মাইকিং ও খোঁজা খুঁজি চলে। জনি’র সন্ধান না পাওয়ায় মা-বাবা পাগল প্রায় বিলাপ করতে থাকে।

 

এদিকে রবিার ১১/১২ টার দিকে সোবহানের আরেক ছেলে বাড়ির সামনে গিয়ে পুকুরে ভাসমান একটি বস্তা দেখতে পায় ।সে বিষয়টি বড়দেরকে জানানোর পর লোকজনের ভীড় বেড়ে যায় এবং ভাসমান বস্তা খোলে নিখোঁজ জনি’র মরদেহ দেখতে পায়।

 

পরে থানায় খবর দেয়া হয় । খবর পেয়ে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঙ্গীয় ফোর্সসহ ঘটনা স্হলে পৌঁছে বস্তাবন্দী অবস্থায় শিশু জনির লাশ উদ্ধার করেন ।

 

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 127 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com