কেন্দুয়ায় বিভিন্ন কর্মসূচিতে স্বাধীনতা দিবস পালিত

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ কেন্দুয়া উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।

মঙ্গলবার দিনব্যাপী কর্মসূচির মধ্যে প্রত্যুষে ৩১ বার তোপধ্বনী, ভোর ৬ টায় য় শহীদ মিনার, পুষ্পস্তবক অর্পণ, সূর্যদয়ের সাথে সাথে সকল সরকারি, আধাসরকারি, স্বায়ত্বশাসিত ও বেসরকারি অফিস ভবনে জাতীয় পতাকা উত্তোলন, কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারী উচ্চ বিদ্যালয় খেলার মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বীর মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার ও ভিডিপি, কাব, স্কাউটস, শিক্ষা প্রতিষ্ঠান সংগঠনসমুহের সমাবেশ, আনুষ্ঠানিক কুচকাওয়াজ, ডিসপ্লে ও পুরস্কার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার আল-ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান  আলহাজ্ব দেলোয়ার হোসেন ভূঞা দুলাল, নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নুরুল ইসলাম,  নবনির্বাচিত উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূঁঞা, নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান শিক্ষিকা সেলিনা বেগম সুমী,জেলা পরিষদ সদস্যমোস্তাফিউজুর রহমান সেলিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধূরী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বজলুর রহমান, উপজেলা কৃষি অফিসার সরকার, উপজেলা প্রাণি সম্পদ অফিসার, উপেজলা সমাজসেবা অফিসার , থানা অফিসার ইনচার্জ  ইমারত হোসেন গাজী, উপজেলা শিক্ষা অফিসার , উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার , উপজেলা যুব উন্নয়ন অফিসার প্রমূখ।

এ ছাড়া বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, বাদ যোহর জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে মসজিদ, মন্দির ও অন্যান্য উপাসনালয়ে মোনাজাত এবং প্রার্থনা, হাসপাতাল, এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন, রচনা, কবিতা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 68 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com