কেন্দুয়ায় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা লোকমান হাকিমের দাফন সম্পন্ন

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃনেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলায় রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা লোকমান হাকিমের (৬৮)দাফন সম্পন্ন হয়েছে ।

মঙ্গলবার বিকেলে কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে তাঁর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। হাজার হাজার মানুষ জানাজায় অংশ নেন। প্রশাসনের কর্মকর্তারা, আওয়ামী লীগের নেতাকর্মী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা, মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের মানুষ ছিলেন জানাজায়। এর আগে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে কাওরাট কোনাপাড়া গ্রামে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। তাঁর মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য অসীম কুমার উকিলসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের নেতারা গভীর শোক প্রকাশ করেছেন ।

গত সোমবার ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন । মৃত্যুকালে  তিনি স্ত্রী, এক ছেলে, চার মেয়েসহ বহু আত্মীয় ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম বীর মুক্তিযোদ্ধা লোকমান হাকিমের নামাযে জানাযায় উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম, ইউএনও আল-ইমরান রুহুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ দেলোয়ার হোসেন ভূঁইয়া দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরীসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিপুলসংখ্যক মানুষ। এমপি অসীম কুমার উকিল বলেছেন- তার মৃত্যুতে দেশ একজন মহান মুক্তিযোদ্ধা  হারালো। তার শূন্যতা পূরণ হওয়ার নয়।

 

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 145 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com