কেন্দুয়ায় শারদীয় দূর্গোৎসব উপলক্ষে শাড়ী লুঙ্গি বিতরণ

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ রবিবার সকালে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার পৌর সদরের সাউদপাড়া গ্রামের শতাধিক সনাতন ধর্মালম্বী নারী-পুরুষের মাঝে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মঙ্গল কামনায় শারদীয় দূর্গোৎসব উপলক্ষে শাড়ী লুঙ্গি বিতরণ করা হয়েছে । কল্যাণী ফাউন্ডেশনের উদ্যোগে  ফাউন্ডেশনের চেয়ারম্যান কল্যাণী হাসান সাউদপাড়া গ্রামের নিজ বাড়িতে এসব শাড়ী লুঙ্গি বিতরণ করেন। শাড়ি লুঙ্গি  বিতরণের পূর্বে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সাফল্য গাঁথা তুলে ধরে বক্তব্য রাখেন কল্যাণী হাসান,রেহেনা আক্তার,মদিনা আক্তার,সীমা রানী প্রমূখ ।

ধর্ম যার যার,উৎসব সবার । দূর্গোৎসবের আনন্দকে সবার ছড়িয়ে দিতে আজ কল্যাণী ফাউন্ডেশন এর উদ্যোগে শাড়ী লুঙ্গী বিতরণ কালে কল্যানী হাসান বলেন-আনন্দে কাটুক শারদ বেলা । আমাদের বাংলাদেশকে উন্নয়ন স্বর্ণ শিখরে পৌঁছে দিতে জননেত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করেছেন চলেছেন । আমাদের আশ্রয়ের ঠিকানা জননেত্রী শেখ হাসিনা । আগামীদিনে তিনি যেন আবারও প্রধানমন্ত্রী হতে পারেন সেজন্য প্রত্যেক মন্দিরে মন্দিরে সবাইকে প্রার্থনা করার আহ্বান জানান ।এছাড়াও তিনি সকলের প্রতি উদাত্ত আহ্বান রাখেন আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-৩ আসনে যিনিই নৌকা প্রতীক নিয়ে আসবেন, তাকে বিজয়ী করার জন্য নৌকা প্রতীকে ভোট প্রদানসহ তার জন্য সকলে মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করার । এসময় উপস্থিত নারী পুরুষগণ নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য অঙ্গীকার বদ্ধ হন ।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 195 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com