কেন্দুয়ায় সাউদপাড়া উন্নয়ন সমাজকল্যাণ সমিতির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার পৌর সদরের সাউদপাড়া উন্নয়ন সমাজকল্যাণ সমিতির উদ্যোগে মঙ্গলবার সকালে অসহায় হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে । সাউদপাড়া গ্রামের প্রায় শতাধিক নারী পুরুষের মাঝে অসহায়,অসচ্ছল শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ অনুষ্ঠানে সাউদপাড়া উন্নয়ন সমাজকল্যাণ সমিতির সভাপতি মুকুল মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুজিত মল্লিক দাসের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্ঠা  গোলাম মৌলা , জিয়াউর রহমান বিল্লাল মাস্টার, উমর ফারুকসহ সংগঠনেরর অন্যান্য নেতৃবৃন্দ ।

স্কুল কলেজ পড়ুয়া ২১ জন ছাত্রদের সমন্বয়ে সাউদপাড়া উন্নয়ন সমাজ কল্যাণ সমিতিটি২০১২ সালে প্রতিষ্ঠিত হয় । প্রতিষ্ঠার পর থেকে এ সংগঠনটি প্রতি বছর প্রতিটি ধর্মীয়উৎসবে অসহায় মানুষদের সহায়তাসহ স্কুল পড়ুয়া মেধাবী গরীব ছাত্রদের সহযোগিতা করে আসছে। অসুস্থ ব্যক্তিদের চিকিৎসা সহায়তা ও বয়স্ক ও অসচ্ছল ব্যক্তিদেরকেও সহযোগিতা করে চলেছেএ সংগঠন । এ সংগঠনের মাধ্যমে এলাকাবাসীসহ  সামাজিকও জনসাধারনের উন্নয়ন সাধিত হওয়ায় য়থেষ্ট সুনাম অর্জন করেছেসংগঠনের নেতৃবৃন্দ ।

স্কুল-কলেজ পড়ুয়া ছাত্রদের উদ্যোগে প্রতিষ্ঠিত উন্নয়ন ও সমাজকল্যাণ মূলক এ সংগঠনের কাজকর্ম প্রশংসনীয় উল্লেখ করে সংগঠনের ধারাবাহিক সফলতা কামনা করছেন এলাকাবাসী ও সুশীল সমাজ ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 75 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com