কেন্দুয়ায় সাজিউড়া হরিসভা সংঘের উদ্যোগে হরিনাম সংকীর্ত্তণ অনুষ্ঠিত

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার সাজিউড়া হরিসভা সংঘের উদ্যোগে সাজিউড়া গ্রামে অবিভক্ত ভারতের অর্থমন্ত্রী প্রয়াত নলিনী রঞ্জন সরকারের প্রতিষ্ঠিত দেব মন্দিরে মানব শান্তি কল্পে ২৪ প্রহর ব্যাপী হরিনাম সংকীর্ত্তণ অনুষ্ঠিত হয়েছে ।

এতে নাম সুধা বিতরণ করেন শেরপুরের আদি গৌরহরি সম্প্রদায়, সাতক্ষীরার গীত গোবিন্দ সম্প্রদায়, খুলনার যুগল মিলন সম্প্রদায়, গোপালগঞ্জের অষ্টগোপি সম্প্রদায়, বি-বাড়িয়ার বীণাপানি সম্প্রদায় ও মাদারীপুরের গৃহলক্ষী সম্প্রদায় ।

২৪ ও পৌষ শ্রীমদ্ভাগবত পাঠ । ২৬ পৌষ ১৪২৫( ১১ জানুয়ারী;১৯) শুক্রবার শ্রীমদ্ভাগবত পাঠান্তে শুভ অধিবাস । ২৭ পৌষ ১৪২৫( ১২ জানুয়ারী;১৯)শনিবার অরুনোদয় থেকে ২৯ পৌষ( ১৪ জানুয়ারী;১৯) সোমবার নিশান্ত নাগাদ ২৪ প্রহরব্যাপী শ্রী শ্রী তারকবক্ষ হরিনাম মহাযঞ্জানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । ৩০ পৌষ ১৫ জানুয়ারী মঙ্গলবার নগর কীর্ত্তণ পরিক্রমা, দধি মঙ্গল, কুঞ্জভঙ্গ এবং পরিশেষে মহন্ত বিদায়ের মাধ্যমে এ হরিনাম সংকীর্ত্তনের পরিসমাপ্তি ঘটে ।

এ অনুষ্ঠানে হরিসভা সংঘের সভাপতি সত্যেন্দ্র দেবনাথ, সাধারণ সম্পাদক বিজয় মেম্বার, অর্থ সম্পাদক হীরেন্দ্র দেবনাথ, সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ সরকারসহ অন্যান্য সদস্যরা ও সনাতন ধর্মালম্বীরাসহ সাজিউড়ার সকল ভক্তবৃন্দ সাইরবক সহযোগিতা করেন ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 109 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com