কেন্দুয়ায় সামসুল কবীর খানের উদ্যোগে বঙ্গবন্ধু ফটো গ্যালারি উদ্বোধন

Print

 

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ নেত্রকোনার জেলার কেন্দুয়া উপজেলা সদরের নতুন বাসটেন্ড সংলগ্ন স্থানে নেত্রকোনা ৩ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সামসুল কবীর খানের উদ্যোগে তাঁর নিজস্ব রাজনৈতিক কার্যালয়ে মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গবন্ধু ফটো গ্যালরির উদ্বোধন করা হয়েছে । কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ গ্যালারির শুভ উদ্ধোধন করেন । ফটো গ্যালারী উদ্বোধন শেষে কেন্দুয়া-আটপাড়া আওয়ামী নেতাকর্মীদের দুর্দিনের বন্ধু হিসেবে খ্যাত মনোনয়ন প্রত্যাশী সামসুল কবীর খানের সভাপতিত্বে ও মোস্তাক আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত হয় আলোচনা সভা । এতে প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম ও বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আলম জাহাঙ্গীর চৌধূঁরী বক্তব্য রাখেন । এছাড়াও আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দও বক্তব্য রাখেন । এ সময় আওয়ামীলীগের দলীয় নেতৃবৃন্দসহ কেন্দুয়া-আটপাড়ার অসংখ্য নেতাকর্মী ও বিভিন্নস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন ।
আলোচনা সভায় বক্তারা বলেন-কেন্দুয়া,আটপাড়ায় আওয়ামীলীগ নেতাকর্মীদের চরম দুঃসময় যিনি পাশে এসে দাড়িঁয়েছিলেন তিনিই আজ নিজ উদ্যোগে কেন্দুয়ায় বঙ্গবন্ধু ফটো গ্যালারি করেছেন । এতে স্পষ্টভাবেই প্রমাণ হয় বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রতি অগাধ ভালবাসা সামসুল কবীর খানের সমস্ত হৃদয় জুড়ে বিরাজ করছে ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 138 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com