কেন্দুয়ায় হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ হাসপাতালের সুষ্ঠু ব্যবস্থাপনা ও চিকিৎসাসেবার মান উন্নয়নের লক্ষ্যে গঠিত ব্যবস্থাপনার কমিটির মাসিক সভা কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধানের কক্ষে শনিবার সকাল এগারোটায় অনুষ্ঠিত হয়েছে।  সভায় সভাপতিত্ব করেন নেত্রকোনা-৩ আসনের এমপি অসীম কুমার উকিল ।

সভায় উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা আল –ইমরান রুহুল ইসলাম,মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমি, কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঁঞা, কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী প্রমূখ ।

 

হাসপাতালের সর্বাঙ্গীণ উন্নতি করার প্রত্যয় ব্যক্ত করে  সভাপতির বক্তব্যে এমপি অসীম কুমার উকিল বলেন, রোগীদের সেবাদানের ক্ষেত্রে চিকিৎসক ও নার্সদের আরও আন্তরিক হতে হবে। হাসপাতালটি এই অঞ্চলের সবচেয়ে বড় এবং নির্ভরতার প্রতীক। সাধারণ মানুষের রোগশোকের একমাত্র অবলম্বন । তাই সেবার মান উন্নত করার ওপর আরও মনোযোগী হওয়া দরকার।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 143 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com