কেন্দুয়া-আটপাড়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত অসীম-অপু দম্পতি

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ নেত্রকোনা-৩ ( আটপাড়া-কেন্দুয়া) আসনে বিপুল ভোটে এমপি নির্বাচিত হয়েছেন জনপ্রিয়,জননন্দিত নেতা আওয়ামীলীগের হেভিওয়েট প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল । ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বেসরকারি ফলাফলে  নৌকা প্রতীক নিয়ে তিনি বিপুল ভোটের ব্যবধানে জয়ী হন। এদিকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ীর পর থেকেই ৩১ ডিসেম্বর ও ১ জানুয়ারী সকাল নাগাদ অসীম-অপু দম্পতিকে শুভেচ্ছা জানাতে দু’উপজেলার নেতাকর্মী, সমর্থক, বিভিন্ন সংগঠন শিক্ষক-শিক্ষিকা, সংবাদকর্মী, সুশীল সমাজের লোকজন কেন্দুয়ার উকিলবাড়ীতে আওয়ামী ভিড় জমায়। এ সময় কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজীসহ কেন্দুয়া থানার সকল অফিসার বৃন্দও অসীম কুমার উকিলকে ফুলেল শুভেচ্ছা জানান । আগামীতে এ আসনে সাধারণ মানুষের সুখে-দুঃখে পাশে থেকে আরও বেশি বেশি উন্নয়নমূলক কাজ করার আহ্বান জানান তারা।  নির্বাচিত সংসদ সদস্য অসীম কুমার উকিল বলেন-এ বিজয় শুধু আমার  নয় সারা কেন্দুয়া-আটপাড়ার ।  মানুষকে সেবা দেয়ার যে দায়িত্ব আবার অর্পিত হলো আমরা সৃষ্টিকর্তার কৃপায় আন্তরিকতার সঙ্গে তা পালন করার চেষ্টা করব। সন্ত্রাস, চাঁদাবাজ ও জঙ্গিবাদের বিরুদ্ধে আমার কেন্দুয়া-আটপাড়ার মানুষ ঐক্যবদ্ধ হয়েছে।

নির্বাচিত সংসদ সদস্য অসীম কুমার উকিলের সহধর্মিনী বাংলাদেশ যুবমহিলালীগের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিল বলেন- আমি বিশ্বাস করি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৌরবোজ্জ্বল বাংলাদেশে আমরা সুশাসন কায়েম করতে পারব । পাশাপাশি তিনি কেন্দুয়া-আটপাড়ার সর্বস্তরের নেতাকর্মী ও ভোটারদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। অপরদিকে সোমবার বিকালে দলীয় আটপাড়া উপজেলায় গিয়ে অসীম –অপু দম্পতি দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন । এ সময় আটপাড়া উপজেলার নেতাকর্মীরা অসীম-অপু দম্পতিকে ফুল দিয়ে অভিনন্দন জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 174 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com