কেন্দুয়া উপজেলা ডিপ্লোমা প্রকৌশলী কল্যাণ সমিতির কমিটি গঠন

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলা প্রকৌশলী কল্যাণ সমিতির ২৩ সদস্য বিশিষ্ট তিন(৩) বছর মেয়াদের নতুন কমিটি গঠন করা হয়েছে । এতে প্রকৌশলী গোলাম মোস্তফা হবিকে সভাপতি ও প্রকৌশলী জাহাঙ্গীর আলম ভুঁইয়াকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে । কমিটির অন্যান্যরা হলেন-সহ-সভাপতি প্রকৌশলী তারেকুজ্জামান, প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, যুগ্ন সাধারণ সম্পাদক প্রকৌশলী কামরুল ইসলাম বাঙ্গালী, প্রকৌশলী তোফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী মোঃ আশরাফুল খন্দকার, সহ-সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী মোঃ বাকী বিল্লাহ, অর্থ বিষয়ক সম্পাদক প্রকৌশলী মোঃ সাইফুল্লাহ, দপ্তর সম্পাদক প্রকৌশলী মোঃ শহীনুজ্জামান, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক প্রকৌশলী মোঃ আবু হাসান, শিক্ষা বিষয়ক সম্পাদক প্রকৌশলী  মোঃ জহিরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রকৌশলী শেখ আলমগীর হো্সাইন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রকৌশলী কাযসার আহামদ, সাংস্কৃতিক সম্পাদক প্রকৌশলী বিপাশা হায়াৎ মুক্তা, মহিলা বিষয়ক সম্পাদক প্রকৌশলী ফারজানা আক্তার রিংকু,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মোশারফ হোসেন, নির্বাহী সদস্য প্রকৌশলী হুমায়ূন কবীর, রফিকুল ইসলাম,বায়েজীদ বাঙ্গালী, আনোয়ার হোসেন,মফিক আহমেদ ও সৈয়দ সায়েম প্রমূখ ।

কেন্দুয়া উপজেলা ডিপ্লোমা প্রকৌশলী ‌কল্যাণ সমিতির প্রধান নির্বাচন কমিশনার প্রকৌশলী মোঃ ছায়েদুল হক ফকির, নির্বাচন কমিশনার প্রকৌশলী মোঃ কামরুল হাসান ভূঁইয়া, প্রকৌশলী মোঃ রেহান মিয়ার স্বাক্ষরে ১ ডিসেম্বর এ কমিটি অনুমোদন করা হয়েছে ।

কেন্দুয়া উপজেলা ডিপ্লোমা প্রকৌশলী ‌কল্যাণ সমিতির নির্বাচন কমিশনার কর্তৃক কেন্দুয়া উপজেলা ডিপ্লোমা প্রকৌশলী কল্যাণ সমিতির কমিটি উপহার দেয়ায়  নতুন কমিটির সকল নির্বাচিত নেতৃবৃন্দসহ সংশ্লিষ্ট সকলকে   অভিনন্দন নব নিরবাচিত সাধারণ সম্পাদক প্রকৌশলী জাহাঙ্গীর আলম ভূঁইয়া ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 158 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com