কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় অনুষ্ঠান

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে কেন্দুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে ৫ম উপজেলা পরিষদের নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ   ও ৪র্থ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের বিদায় অনুষ্ঠান এবং উপজেলা পরিষদের সমন্বয় সভা বুধবার অনুষ্ঠিত হয়েছে । প্রথম সভা শুরুর পূর্বেই পরিষদের বিনা প্রতিদ্বিন্দিতায় নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম, দ্বিতীয়বারের মত বিপুল ভোটে বিজয়ী ভাইস চেয়ারম্যান জনাব মোঃ মোফাজ্জল হোসনে ভূঞা ও  সর্বোচ্চ ভোটে বিজয়ী মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমীকে -কে ফুলের তোরা দিয়ে বরণ করে নেয়া হয় । অতঃপর পরিষদের চেয়ারম্যান  সভাপতির আসন গ্রহণ করেন ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান-রুহুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান,মহিলা ভাইস চেয়ারম্যান,  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর চৌঁধূরীসহ অন্যান্য নেতৃবৃন্দ ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ । এছাড়াও বক্তব্য রাখেন ৪র্থ উপজেলা পরিষদের কেন্দুয়া উপজেলা পরিষদের বিদায়ী চেয়ারম্যান আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন ভূঁঞা দুলাল, বিদায়ী মহিলা ভাইস চেয়াম্যান জাহানারা রোজী প্রমূখ । অনুষ্ঠানে নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা দায়িত্ব পালনে সবার সহযোগিতা কামনা করেন।

এ উপলক্ষ্যে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রথম কর্মদিবসে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। পরে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, এনজিও সংস্থার কর্মকর্তা, আলেম-ওলামা, সাংবাদিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও বিভিন্ন স্থরের সুধীজনরা নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করেন ।এছাড়াও  বিভিন্ন সংগঠন থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় হয় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদেরকে।

 

 

সভায় নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃনুরুল ইসলাম তাঁর বক্তব্যে বলেন, জনগণ আমাদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন তাদের সেবা করার জন্য। জনগণের সে সেবা রক্ষার জন্য সকলেরই সহযোগিতার প্রয়োজন রয়েছে। এ উপজেলা পরিষদে যারাই চেয়ারম্যান ছিলেন তারা সুনামের সাথেই কাজ করে গেছেন। আমিও উপজেলার সকল জনগণকে নিয়ে কাজ করতে চাই। তিনি আরো বলেন, কেন্দুয়া  হচ্ছে একটি সুন্দর শহর। আমরা যারা রাজনীতি করি সকলের সাথে সকলেরই সু-সম্পর্ক আছে। আগামীদিনে কেন্দুয়ার সার্বিক উন্নয়নের জন্য সকলের সহযোগিতা চাই ।

এছাড়াও তিনি আগামীতে কেন্দুয়া  উপজেলাকে উন্নয়নের মাধ্যমে একটি মডেল উপজেলা হিসেবে রূপান্তর করতে পারবে বলে অভিমত প্রকাশ করেন ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 127 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com