কেন্দুয়া উপজেলা সড়ক পরিবহণ শাখার নতুন কমিটির সভাপতি আসাদুল হক -সম্পাদক বিপুল

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ কেন্দুয়া উপজেলা পরিবহণ শাখার উপদেষ্ঠাসহ (১৩) তের সদস্য বিশিষ্ট অনুমোদিত নতুন কমিটির সভাপতি মোঃ আসাদুল হক ভূঁঞা ও সাধারণ সম্পাদক হয়েছেন মোঃ মোস্তাফিজুর রহমান বিপুল ।
বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের অন্তর্ভূক্ত নেত্রকোনা জেলা মটরযান কর্মচারী ইউনিয়ন ( রেজি নং-২৫৭৪) কেন্দুয়া উপজেলা সড়ক পরিবহণ শাখার সাবেক কমিটি বিলুপ্তি পূর্বক নতুন কমিটি অনুমোদন করেছে ।
৩০ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় জেলা কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে নব গঠিত কমিটির সভাপতি সম্পাদকের হাতে অনুমোদন পত্র তুলে দেন নেত্রকোনা জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের সভাপতি-সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ ।
নেত্রকোনা জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ আদব আলীর যৌথ স্বাক্ষরিত উপদেষ্ঠাসহ ১৩ সদস্য বিশিষ্ট অনুমোদিত কেন্দুয়া উপজেলা সড়ক পরিবহণ শাখার নতুন কমিটির অন্যান্যরা হলেন উপদেষ্ঠা মোঃ জহুরুল আলম ভূঁঞা স্বপন,শ্রী কানু ,মোঃ শাজাহান কবীর ড্যানি । কার্যকরী সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান,সহ-সভাপতি রতন মিয়া,যুগ্ন সম্পাদক মোঃ অরুণ মিয়া,সহ-সম্পাদক মোঃ রিপন মিয়া,সাংগঠনিক সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম সুনাম,প্রচার সম্পাদক শ্রী পাপ্পু সেন ও দপ্তর সম্পাদক মোঃ মনির হোসেন ।
জানা গেছে -গত ২০ সেপ্টেম্বর নেত্রকোনা জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের জেলা কার্যকরী পরিষদের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক কেন্দুয়া উপজেলা সড়ক পরিবহণ শাখার সাবেক কমিটি বিলুপ্তি ঘোষণা পূর্বক উপদেষ্ঠাসহ তের সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন পূর্বক তা অনুমোদন দেওয়া হয়েছে এবং ৩০ সেপ্টেম্বর তা নব কমিটির নেতৃবৃন্দেও হাতে প্রদান করা হয়েছে ।
নবগঠিত ও অনুমোদিত নতুন এ কমিটি আগামী ২২ অক্টোবর ২০১৮ থেকে ১১ অক্টোবর ২০২১ সাল পর্যন্ত (০৩) তিন বৎসর দায়িত্ব পালন করবে বলে অনুমোদিত কমিটির অনুমোদন পত্রে উল্লেখ রয়েছে ।
নবগঠিত এ কমিটির সভাপতি মোঃ আসাদুল হক ভূঁঞা নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সদস্য ও কেন্দুয়া পৌরসভার সুযোগ্য মেয়র এবং সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপুল কেন্দুয়া উপজেলা যুবলীগের সংগ্রামী আহ্বায়কের দায়িত্ব পালন ।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 184 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com