কেন্দুয়া বাজার কমিটির উদ্যোগে ব্যবসায়ীদের সাথে অসীম কুমার উকিলের মত বিনিময়

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার কেন্দুয়া বাজার কমিটির উদ্যোগে আয়োজিত মত বিনিময়সভার মাধ্যমে ব্যবসায়ীদের  সাথে বংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক,নেত্রকোনা-৩ আসনের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী অসীম কুমার উকিলের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার রাতে কেন্দুয়া মধ্যবাজারের বাহার সুপার মার্কেটে এ ৩০ ডিসেম্বরের নির্বাচনকে সামনে রেখে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

এতে কেন্দুয়া বাজার কমিটির সভাপতি মোঃ এনামুল হক ভূঁঞার  সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক ও কেন্দুয়া পৌর আওয়ামীলীগের সভাপতি কামরুল হাসান ভূঁঞার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন -কেন্দুয়া-আটপাড়ায় নৌকা প্রতীকের সংসদ সদস্য পদপার্থী অসীম কুমার উকিল । এছাড়াও বক্তব্য রাখেন -নেত্রকোনা জেলা আওয়ামীরীগের সদস্য ও কেন্দুয়া পৌরসভার মেয়র মোঃ আসাদুল হক ভূঁঞা, বাজার ওয়ার্ডের সাবেককমিশনার আশরাফ উদ্দিন ভূঁঞা, বাজার কমিটির অর্থ বিষয়ক সম্পাদক সৈয়দ আবু রাগেব সাজেদ, কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি সমরেন্দ্র বিশ্বশর্মা, সাংবাদিক ও ব্যবসায়ী  রাখাল বিশ্বাস, বাজার কমিটির কিরণ, ব্যবসায়ী,আনোয়ার হোসেন হিরণসহ অন্যা্ন্য ব্যবসায়ীগণ প্রমূখ ।

মত বিনিময় সভায় বক্তারা আগামীদিনের ৩০ ডিসেম্বরের নির্বাচনে সকলে মিলে ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন ।

এ সময় বাহার সুপার মারের্কটের স্বত্তাধিকারী আলী আমজাদ খান বাহারসহ কেন্দুয়া বাজারের সকল ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 144 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com