কেন্দ্রীয় ছাত্রলীগের সাঃসম্পাদক গোলাম রাব্বানী ও তাঁর রত্নগর্ভা মাতার জন্মদিনে চকরিয়াতে মিলাদ ও নানা কর্মসূচি

Print

বিশেষ প্রতিবেদক:

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদ্য সাবেক আন্তর্জাতিক বিষয়ক উপ-সম্পাদক এইচ এম তাজ উদ্দিন এর সৌজন্যে  ছাত্রলীগ রত্ন গোলাম রাব্বানী’র জন্মদিনে আয়োজন করেছেন এক অন্যরকম কর্মসূচি।

১১সেপ্টেম্বর সকাল ১১টায় কক্সবাজার জেলার চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডে

দোয়া মাহফিল মিলাদ ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাদ্য বস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ  এবং বৃক্ষরোপণ অনুষ্ঠান পালন করে।

কেক কেটে কিংবা ফুল কিনে অযথা অর্থব্যয়  না করে সাবেক আন্তর্জাতিক বিষয়ক উপ সম্পাদক এইচ এম তাজ উদ্দিন ভিন্ন এক পরিবেশে তা পালন করেন।

দেশরত্ন শেখ হাসিনা মনোনীত ছাত্রলীগ ইতিবাচক ধারায় বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে গণমানুষের অন্তরে স্থান করে নিতে এ প্রয়াস বলে জানা যায়।

এতে এলাকার শতাধিক হতদরিদ্র গরিব দুঃখী পথ শিশুদের মাঝে খাদ্য বিতরণে আনন্দ খুঁজে নেন ছাত্রলীগের এই সহকর্মী।

ইতিবাচক ধারায় দুর্বার গতিতে সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর নেতৃত্বে এগিয়ে যাবে বাংলাদেশ ছাত্রলীগ এমনটি প্রত্যাশা করেন শিক্ষা শান্তি প্রগতির সারথী তাজ উদ্দিন।

পরিশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের জনগণের জন্য দোআ কামনা করে মোনাজাতের মাধ্যমে শেষ করা হয় কর্মসূচি।

সার্বিক সহযোগিতা ও আয়োজনে ছিলেন  বাংলাদেশ ছাত্রলীগ চকরিয়া পৌরসভা ১নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক আসাদুল করিম নওশেদসহ  সকল নেতাকর্মীবৃন্দ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 231 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com