কেরানীগঞ্জে পুলিশ ফাঁড়ির দুই’শ গজের মধ্যে অর্ধ গলিত নারীর লাশ উদ্ধার

Print

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি :  রাজধানী ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ অজ্ঞাতনামা (৩৫) এক নারীর লাশ উদ্ধার করেছে। নতুন সোনাকান্দা পুলিশ ফাঁড়ির এস আই এনায়েত হোসেন জানায়, মঙ্গলবার ২৩ জুলাই বিকাল ৫টার দিকে কেরানীগঞ্জ মডেল থানার নতুন সোনাকান্দা গ্রামের ঢাকা বান্ধুরা সড়কের পাশে ছাড়া ভিটা নামক স্থানে ছেলেরা ফুটবল খেলছিলো। ফুটবলটি বালির মাঠের পাশে থাকা শন ক্ষেতে গেলে তা আনতে গিয়ে একটি লাশ চোখে পড়লে তারা পাশে থাকা নতুন সোনাকান্দা পুলিশ ফাঁড়িতে খবর দেয়।

আমরা ঘটনাস্থলে গিয়ে একটি নারীর অর্ধ গলিত লাশ দেখতে পাই। ধরণা করা হচ্ছে কে বা কারা ৫/৬ দিন আগে লাশটি ফেলে রেখে গেছে। এনিয়ে এলাকায় আতংক বিরাজ করছে। লাশ টি দেখার জন্য উৎসুক এলাকাবাসী ভীর করছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত ময়না তদন্তের জন্য পুলিশ লাশটি নিয়ে গেছে এবং এ ব্যপারে এখনো পর্যন্ত কোন মামলাও হয়নি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 51 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com