ঢাকাশনিবার , ১৮ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কেরানীগঞ্জে প্রিজন ভ্যান ও বাসের সংঘর্ষে ৫ জন আহত

Link Copied!

 

ঢাকা জেলার কেরাণীগঞ্জে ঢাকা – মাওয়া মহাসড়কে শরীয়তপুর থেকে আসা পদ্মা ট্রাভেলস নামে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় সড়কে উল্টে গেছে প্রিজন ভ্যান,এসময় প্রিজন ভ্যানে থাকা ৩ পুলিশ সদস্য সহ৷ মোট ৫ জন আহত হয়েছেন।

শনিবার (১৮ জুন) সকাল ৯ টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর এলাকায় ঢাকা জেলার মিল ব্যারাক পুলিশ লাইন থেকে আসা প্রিজন ভ্যানে ধাক্কা দেয় শরীয়তপুর থেকে আসা পদ্মা ট্রাভেল নামে যাত্রীবাহী একটি বাস।

প্রিজন ভ্যানে থাকা আহতরা হলেন মিল ব্যারাক পুলিশ লাইনের উপ পরিদর্শক মো. মজিবর, আমিনুল ইসলাম ও প্রিজন ভ্যানচালক। এছাড়া যাত্রীবাহী বাসের দুই যাত্রী আহত হন,আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হসাপাতালে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ জামান বলেন, প্রিজন ভ্যানে কোন কয়েদি ও হাজতি না থাকায় অন্য কেউ আহত হয়নি, তবে বাসে থাকা ২ যাত্রী ও প্রিজন ভ্যানে থাকা ৩ জন পুলিশ সদস্য আহত হয়েছেন, আহত পুলিশ সদস্যরা রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন এবং বাকি ২ জন কে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। এব্যাপারে তদন্ত সাপেক্ষে মামলা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।