কোহলির পারফরম্যান্সে বিন্দুমাত্র ভরসা নেই গম্ভীরের

Print

বর্তমান ভারতীয় দলের পারফরম্যান্স বা বিরাট কোহলির অধিনায়কত্ব- যে কোনও বিষয়ে সোজাসজি কথা বলেন গৌতম গম্ভীর। ভারতের সাবেক এ উদ্বোধনী ব্যাটসম্যান এবার কোহলির অধিনায়কত্ব নিয়ে কথা বলতে গিয়ে বুঝিয়ে দিলেন, অধিনায়ক বিরাট কোহলির দক্ষতায় তাঁর একশো শতাংশ ভরসা নেই।

কোহলির অধিনায়কত্ব প্রসঙ্গে গণমাধ্যমকে গৌতম গম্ভীর বলেন, ”এখনও ওর অনেকটা রাস্তা চলা বাকি। গত বিশ্বকাপে কোহলি দারুণ পারফর্ম করেছে। তবে এখনও অনেকটা পথ ওকে চলতে হবে। আসলে ভারতীয় দলে রোহিত শর্মা ও এমএস ধোনির মতো ক্রিকেটার রয়েছেন। ওদের জন্যই বিরাট কোহলি ভাল অধিনায়কত্ব করতে পারে। দীর্ঘদিন ধরে রোহিত ও ধোনির মতো ক্রিকেটার থাকায় কোহলির অধিনায়কত্বে অনেক সুবিধা হয়। আসলে আমার মনে হয় কোনও ফ্র্যাঞ্চাইজি দলকে নেতৃত্ব দেওয়াটা চ্যালেঞ্জের। কারণ সেখানে অন্য কোনও ক্রিকেটারের তেমন সহায়তা পাওয়া যায় না।”

রোহিত ও ধোনি সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, ”মুম্বাইয়ের হয়ে রোহিত শর্মার পারফরম্যান্স দেখুন। অথবা দেখুন, চেন্নাইয়ের হয়ে ধোনি কেমন পারফর্ম করেছে! সেই তুলনায় বেঙ্গালুরুর কথা ভাবুন। তা হলেই সবটা পরিষ্কার হয়ে যাবে। ফ্র্যাঞ্চাইজি দলের ক্ষেত্রে একার হাতে নেতৃত্ব দেওয়ার চাপ থাকে। তখনই আসল চ্যালেঞ্জ টের পাওয়া যায়।”

গম্ভীর আরো জানান, তিনি টেস্টে রোহিত শর্মাকে ওপেন করতে দেখতে চান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com