‘কে হবে মাসুদ রানা’র বাছাই কার্যক্রম ফেসবুকে ভাইরাল

Print

বাংলা সাহিত্যের জনপ্রিয় চরিত্র মাসুদ রানাকে নিয়ে চলচ্চিত্র হচ্ছে ঢালিউডে। তবে মাসুদ রানা চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এদিকে এ ছবিটিকে ঘিরে শুরু হওয়া রিয়েলিটি শোয়ের বাছাই কার্যক্রম নিয়ে উঠেছে প্রশ্ন। অনুষ্ঠানের নাম ‘কে হবে মাসুদ রানা’। অনুষ্ঠানের একাধিক ক্লিপ ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে।

ডিএমপির এক উর্ধ্বতন কর্মকর্তা তেমনই একটি ভিডিও ফেসবুকে শেয়ার করে লিখেছেন, অনেক সভ্যতা, ভব্যতা শিখলাম তাদের (বিচারকদের) কাছে! আয়োজক কর্তৃপক্ষ এমনটাই তাঁদের কাছে চেয়েছেন কিনা জানি না, তবে সেসবও যে কৌশলে প্রতিপালন করা যায় তা তারা জানেন বলে মনে হয় না! প্রতিযোগীদের মানুষ মনে করেন নাই মনে হয়! খুব বেশি ‘এমটিভি রোডিস’ দেখেন মনে হয় আমাদের তাহারা!

ইশতিয়াক ফারহান নামের একজন ফেসবুকে লিখেছেন, আলোচিত অনুষ্ঠান কে হবে মাসুদ রানা ? আমি এটি নিয়ে কিছু বলতে চাই না শুধু এটা বলতে চাই এখানে যারা বিচারক আসলে তাদের বিচারক হওয়ার কোন যোগ্যতা সত্যি আছে কি? এতো বাজে ব্যাবহার প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের সাথে।

কামরুল হাসান নামের একজন লিখেছেন, মাসুদ রানা খোঁজার নামে কিছু ছেলেকে অপমান করা হচ্ছে। … অডিশনে বিচার করতে কে কে আসছে যদি একটু দেখতেন। তাদের নিজেদেরই নাই কোন বডি ফিটনেস, কথা বলার স্টাইল, তারা নাকি খুঁজে বের করবে মাসুদ রানা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
bdsaradin24.com