কোনো দেশ যখন উন্নত হয় তখন টাউট বাটপার সৃষ্টি হয়

Print

কোনো দেশ যখন উন্নত হয় তখন কিছু ক্ষেত্রে টাউট বাটপার সৃষ্টি হয় বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার জাতীয় সংসদে বিরোধী দলের সাংসদ রওশন আরা মান্নানের এক সম্পূরক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, কোনো দেশ যখন অর্থনৈতিক ও সামাজিকভাবে উন্নত হয় তখন কিছু কিছু ক্ষেত্রে টাউট বাটপার বা বিভিন্ন ধরনের লোক সৃষ্টি হয়। তাদের দমন করা শুধুমাত্র আইন-শৃঙ্খলাবাহিনীকে দিয়ে সম্ভব নয়, সামাজিকভাবেও করতে হবে। জঙ্গি, সন্ত্রাস, মাদক আর দুর্নীতি দমনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে কাজে লাগানোর পাশাপাশি শিক্ষক, অভিভাবক, ধর্মীয় প্রতিষ্ঠানের প্রধান, জনপ্রতিনিধিসহ সমাজের বিশিষ্টজনকে নিয়ে এলাকায় এলাকায় কমিটি করতে হবে। কোনো অন্যায়কে কেউ যেন প্রশ্রয় না দেয়।

তিনি দলমত-নির্বিশেষে সব সাংসদেরও সহযোগিতা কামনা করেন। শেখ হাসিনা বলেন, তিনি নিজেকে সব সময় জনগণের সেবক মনে করেন। প্রধানমন্ত্রিত্ব তার কাছে মানুষের জন্য কাজ করার একটি সুযোগ। সব সময় তিনি চেষ্টা করেন সে সুযোগ কাজে লাগিয়ে মানুষের কল্যাণ করতে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com