কোন ভিডিও ভাইরাল হয়েছে দেখতে চান ওসি

Print

ফেনীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির জবানবন্দির কোন ভিডিও ভাইরাল হয়েছে তা দেখতে চান ওসি মোয়াজ্জেমের আইনজীবীরা। রোববার (৩০ জুন) সাইবার ট্রাইব্যুনালে ওসি মোয়াজ্জেমের চার্জ গঠন শুনানিতে ওসি মোয়াজ্জেমের আইনজীবী ফারুক আহমেদ ও আবু সাঈদ সাগর আদালতে এই দাবি জানান।

শুনানিতে আইনজীবী ফারুক আহমেদ বলেন, ‘ওসি মোয়াজ্জেম নুসরাতের কোন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়েছেন তা আমাদের কাছে নেই। বাদীপক্ষ যে ভিডিও ফুটেজ আদালতে জমা দিয়েছেন। আমরা তা দেখতে চাই।’

পরে শুনানি শেষে আদালত জানান, বাদীপক্ষ যে ভিডিও ফুটেজ জমা দিয়েছেন তা আসামিপক্ষের আইনজীবীরা দেখতে পারবেন।

এর আগে, নুসরাতের জবানবন্দির ভিডিও ইন্টারনেটে ছড়ানোর মামলায় সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনকে সাইবার ট্রাইব্যুনাল আদালতে নেওয়া হয়। দুপুর ২টার দিকে ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালতে ওসি মোয়াজ্জেমকে আনা হয়। এর কিছুক্ষণ পর মামলার অভিযোগ গঠনের শুনানি শুরু হয়। রোববার শেষ না হওয়ায় পরবর্তী শুনানির জন্য আগামী ১০ জুলাই দিন ঠিক করেছেন সাইবার ট্রাইব্যুনাল।

এর আগে গত ২৭ মে ওসি মোয়াজ্জেম হোসেনের দায়ের করা মামলায় একই আদালতে প্রতিবেদন দাখিল করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এদিন মামলার বাদী সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

সোনাগাজীর মাদরাসা শিক্ষার্থী নুসরাত জাহান রাফি থানায় অভিযোগ দিতে আসার পর তাকে আপত্তিকর প্রশ্ন করা ও ভিডিও ধারণ করে ছড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 22 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com