কোয়াবে নির্বাচন করছেন সাকিব

Print

সাকিব নিজেই নির্বাচনে লড়বেন!

ক্রিকেটারদের ১৩ দফা দাবির প্রথম দাবিটি ছিল কোয়াবের নির্বাচন নিয়ে। বর্তমানে যারা আসনে আছেন তাদের পদত্যাগ করতে হবে এবং নতুন করে নির্বাচন দিতে হবে।প্রথম দিকে কোয়াবের সভাপতি নাইমুর রহমান দুর্জয় ঘুড়িয়ে পেচিয়ে বললেও গতকাল বিসিবির সঙ্গে ক্রিকেটারদের বৈঠকে সুরাহা হয়েছে সেটারও।

নির্বাচন হবে চলতি জাতীয় লিগের পরেই।কোয়াব তৈরি হয়েছিল ক্রিকেটারদের স্বার্থের জন্য। কিন্তু বর্তমানে কোয়াব নিয়ে হচ্ছে বিতর্ক। কেননা কোয়াবের প্রায় সবাই বিসিবির কোন না কোন পদে আছেন। এই কারণেই খেলোয়াড়দের দাবী ছিল কোয়াবের নেতাদের পদত্যাগ নিয়ে।তবে এরমধ্যে এবার গুঞ্জন উঠেছে, সাকিব আল হাসান হয়তো নিজেই কোয়াবের সভাপতি হতে চাচ্ছেন।

সেই গুঞ্জনের কারণও আছে।সাকিব আল হাসান বলেছেন, আমরা দূর্জয় ভাইকে বলেছি যারা বর্তমানে খেলে তাদের মধ্যে কেউ একজন যাতে থাকে যে কিনা ক্রিকেটারদের সমস্যা নিয়ে কথা বলতে পারবে বিসিবিতে। আমি মনে করি এটা খেলোয়াড়ের জন্য ভালো হবে।তাই গুঞ্জন উঠেছে বর্তমানে খেলা কোন খেলোয়াড় হতে গেলে হয়তো সেখানে সাকিবই থাকতে পারেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 48 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com