কোহলির অধিনায়কত্ব কেড়ে নিলে অবাক হবো

Print

সম্প্রতি বিশ্ব ক্রিকেট নিয়ে বেশ মজেছেন পাকিস্তানের সাবেক গতিতারকা শোয়েব আখতার। ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউবে নিজের চ্যানেলে সারাবিশ্বের ক্রিকেট নিয়ে আলোচনা ও বিশেষজ্ঞ মতামত দিয়ে যাচ্ছেন নিয়মিত। তারই ধারাবাহিকতায় এবার ভারতের ক্রিকেটে চলমান অধিনায়কত্ব সংকট নিয়ে কথা বলেছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস।

যেখানে বর্তমান অধিনায়ক বিরাট কোহলির পক্ষেই ব্যাট ধরেছেন শোয়েব। বর্তমানে ভারতের ক্রিকেটে অধিনায়কত্ব সংকট চলছে মূলত দুইটি নামকে ঘিরে। অনেকেরই পরামর্শ, কোহলির বদলে সীমিত ওভারের ক্রিকেটে দায়িত্ব দেয়া হোক রোহিত শর্মাকে। কিন্তু এমনটা ভাবতে রাজি নন শোয়েব।

তার মতে এখন কোহলির বদলে রোহিতকে দায়িত্ব দিলে এতদিনের সব বিনিয়োগ বিফলে যাবে ভারতের। যেহেতু কোহলির ওপর ৩-৪ বছর ধরে বিনিয়োগ করা হচ্ছেই, তাই এ ব্যাটিং জিনিয়াসকেই আগামী দিনগুলোতে অধিনায়ক হিসেবে চান শোয়েব।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 16 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com