কোহলি যে শট নেয় স্মিথ কি পারবে

Print

বর্তমান ক্রিকেটে ব্যাটসম্যানের মধ্যে কে সেরা- বিরাট কোহলি না স্টিভ স্মিথ? ক্রিকেটমহলে এই নিয়ে তর্ক-বিতর্ক চলছেই। অ্যাসেজ সিরিজে দুরন্ত ব্যাটিংয়ের পর সিংহভাগই কোহলির চেয়ে স্মিথকে এগিয়ে রেখেছেন। তবে উল্টো পথে হাঁটলেন প্রাক্তন প্রোটিয়া তারকা জন্টি রোডস।

নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে জন্টি বলেন, “আমি বিরাট কোহলির খেলা উপভোগ করি। স্টিভ স্মিথের যেমন অ্যাকশন ও টেকনিক নিয়ে খেলে সেঞ্চুরি করে, সেটা আমার দেখা সব থেকে জঘন্য সেঞ্চুরি। ও (স্মিথ) এমন একজন ক্রিকেটার যে শুধুই রান করে যায়।”

সেই সঙ্গে তিনি আরও বলেন, “যে ক্রিকেট দেখতে ভালবাসে সে নিশ্চয়ই ওহ-র বদলে ওয়াও বলতে চাইবে। বলবে কী ভালো শট! বিরাট কোহলি যে শট নেয় সেটা কী ও(স্টিভ স্মিথ)পারবে?”

সদ্য সমাপ্ত অ্যাসেজ সিরিজের সাত ইনিংসে ৭৭৪ রান করেছেন স্টিভ স্মিথ৷ নির্বাসন কাটিয়ে টেস্ট ক্রিকেটে প্রত্যাবর্তনেই আইসিসি ​র‌্যাঙ্কিংয়ে সিংহাসন পুনরুদ্ধার করেছেন অজি তারকা ব্যাটসম্যান। অ্যাসেজ সিরিজ চলাকালীনই আইসিসি টেস্ট ​র‌্যাঙ্কিংয়ে ব্যাটসম্যানদের তালিকায় বিরাটকে টপকে শীর্ষস্থান দখল করেছেন স্টিভ স্মিথ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 35 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com