কোয়ালিটি লারনার্স স্কুলের রি-ইউনিয়নে এমপি অসীম কুমার উকিল

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ ফেলে আসা শৈশব.ফিরে আসার একদিন শ্লোগানকে সামনে রেখে কেন্দুয়ার কোয়ালিটি লারনার্স স্কুলের ১ম ব্যাচ থেকে ১০ম ব্যাচ এর অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে রি-ইউনিয়ন । প্রায় ২০০ জন ছাত্র ও ছাত্রী অংশগ্রহণ করে । এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক নেত্রকোনা -৩ (কেন্দুয়া-আটপাড়া )আসনের  সংসদ সদস্য অসীম কুমার উকিল । এছাড়াও  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুরুল ইসলাম ভূঁইয়া চেয়ারম্যান কেন্দুয়া উপজেলা পরিষদ, আসাদুল হক ভূঁইয়া মেয়র কেন্দুয়া পৌরসভা, আব্দুল কাদির ভূইয়া সভাপতি কেন্দুয়া প্রেসক্লাব, কামরুল হাসান ভূঁইয়া সভাপতি কেন্দুয়া পৌর আওয়ামীলীগ এছাড়া ও উপস্থিত ছিলেন সম্মানিত সাবেক ও বর্তমান শিক্ষকবৃন্দ সাংবাদিক, সূধীজন ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে এমপি অসীম কুমার উকিল কে সাবেক শিক্ষার্থীদের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন আরিফুল ইসলাম রনি ।

কোয়ালিটি লারনার্স স্কুল এর পরিচালক আসাদুল করিম মামুনের সভাপতিত্বে অনুষ্ঠান শুরু হয় এবং সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের অংশ গ্রহনে এবং ঢাকা হতে আগত অতিথি শিল্পীদের নিয়ে এক মনোরম সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয় এবং সন্ধ্যায় আতঁশবাজির মাধ্যমে রিইউনিয়নের সমাপ্তি ঘোষনা করা হয়।

 

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 101 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com