ক্যান্সারে আক্রান্ত হয়ে দুর্বিসহ জীবন যাপন করছেন সিরাজগঞ্জের রুবি খাতুন

Print

তৌহিদ হাসান নাসিম, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ ক্যান্সারে আক্রান্ত হয়ে দুর্বিসহ জীবন যাপন করছেন গৃহবধু রুবি খাতুন (৩২)। সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বড়হর খামারপাড়া গ্রামের আবুল কালাম আজাদের স্ত্রী রুবি।

পারিবারিক আর্থিক অনটনের কারণে কয়েক বছর আগে ঢাকার একটি পোশাক কারখানায় কর্মী হিসেবে কাজ করতেন তিনি। স্বামী আবুল কালামও একই কারখানার কর্মী।

নদীতে ঘরবাড়ি ভেঙ্গে যাওয়ায় এখন আর নিজের বসত ভিটা বলতে তাদের কিছু নেই। নেই আর কোন জমি জিরেত। বর্তমানে তিনি মহাখালী ক্যান্সার ইন্সটিটিউট ও হাসপাতালের ২নং ওয়ার্ডে হেমাটলজি বিভাগের ডা. ময়নুল ইসলাম ও মোহাম্মদ আলীর চিকিৎসাধীন আছেন।

ডাক্তাররা এই মুহুর্তে তার কয়েকটি কেমো ও ২৫টি রেডিও থেরাপি দেবার পরামর্শ দিয়েছেন। তার এই মুহুর্তে আনুষঙ্গিক চিকিৎসা ব্যয়ের জন্য ৮ লাখ টাকার প্রয়োজন। কিন্তু এত টাকা দেওয়ার সঙ্গতি তার পরিবারের নেই। রুবি বাঁচতে চান।

এজন্য তিনি দেশের প্রধানমন্ত্রী সহ সহৃদয়বান ব্যক্তিদের নিকট সাহায্যের আবেদন জানিয়েছেন।

তার বিকাশ নম্বর- ০১৭৫৫২০৩৭০০

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 115 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com