ক্যাসিনোকাণ্ডে জড়িত পুলিশ কর্মকর্তাদের তালিকা করে ‘শাস্তি নয়’ বদলি করা হচ্ছে

Print

ক্যাসিনোর সঙ্গে জড়িত পুলিশ কর্মকর্তাদের তালিকা করে ডিএমপি থেকে তাদের সরিয়ে দেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে। পুলিশ সদর দফতর থেকে খোদ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিষয়টি তদারকি করছেন।

ক্যাসিনোকাণ্ডে ২৩ দিন আগে পুলিশের মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এসি) থেকে ডিবিতে বদলি করা হয়েছিল ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) অতিরিক্ত উপ-কমিশনার এস এম শিবলী নোমানকে।

মঙ্গলবার (২৯ অক্টোবর) তাকে নবম আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পার্বত্য চট্টগ্রামে বদলি করা হয়েছে।

পুলিশ সদর দফতরের পার্সোনেল ম্যানেজমেন্ট-১ এর অতিরিক্ত উপমহাপরিদর্শক মো. আমিনুল ইসলামের সই করা আদেশে এই বদলি করা হয়।

পুলিশের তদন্তে বেরিয়ে এসেছে মতিঝিলের ক্লাবপাড়ায় চলা ক্যাসিনো থেকে মতিঝিল বিভাগে অতিরিক্ত উপ-কমিশনার থাকাকালে শিবলী নোমান ঘুষ নিতেন।

এছাড়া ডিএমপির আরেকজন ঊর্ধ্বতন কর্মকর্তাসহ তিনজনের ক্যাসিনো থেকে ঘুষ নেওয়ারও তথ্য পাওয়া গেছে। এদের মধ্যে দুজন কর্মকর্তাকে ইতিপূর্বে ডিএমপির পৃথক ইউনিটে বদলি করা হয়েছে।

বদলির একই আদেশে দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সুশান্ত সরকারকে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 66 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com