ক্যাসিনোতে ফলাও করে তার নাম জুড়ে দেয়ার দায় চাপালেন সাংবাদিকদের ওপর-রাশেদ খান মেনেন।

Print
ঢাকাঃ জেলা প্রতিনিধি
ক্যাসিনো অভিযানের সাময়িক চমক সৃষ্টি না করে, লাগাতার সুশাসনের নিয়ম ভিত্তিক অভিযান চালাতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাংসদ রাশেদ খান মেনেন। এসময় ক্যাসিনোতে ফলাও করে তার নাম জুড়ে দেয়ার দায় চাপালেন সাংবাদিকদের ওপর।
শুক্রবার সকালে আশুলিয়া প্রেসক্লাবে অডিটরিয়ামে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সাভার উপজেলা কমিটির সম্মেলন অনুষ্ঠানে যোগদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি।
এসময় তিনি আরও বলেন, জিয়ার আমল থেকেই ক্লাবে জুয়া-হাউজি বহুদিন ধরে চালু আছে, ক্যাসিনো এসেছে হয়তো ২০১৭-১৮ সালে। পরস্পর দোষারোপ করে লাভ নেই, ব্যবস্থাটা বদলাতে হবে।
সাভার উপজেলার ওয়র্কার্স পার্টির সধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুজনের সভাপত্বিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগর সভাপতি আবুল হোসাইন ও সাধারণ সম্পাদক কিশোর রায়, টেক্সটাইল গার্মেন্টস ওয়াকার্স  ফেডারেশন  সভাপতি  ঢাকা জেলা কমিটি মোঃ মিজানুর রহমান মিজানসহ বিভিন্ন নেতা কর্মীরা।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 75 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com