‘ক্রিকেটে মনোযোগী হতেই দ্রুত বিয়ে করি’

Print

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলে দেশে ফেরার পর রাবেয়া আক্তার প্রীতিকে প্রথম দেখেন মেহেদী হাসান মিরাজ। তারিখটা ছিল ২০১৪ সালের ২৮ মার্চ। প্রথম দেখাতেই বান্ধবীকে বিয়ে করার পণ করে বসেন মিরাজ। গল্পের শুরু তখন থেকে। এরপর মাঝে কেটে যায় অনেকটা সময়। জাতীয় দলের দায়িত্ব আর নানা ব্যস্ততার মধ্যে শেষ পর্যন্ত চলতি বছর ২১ মার্চ বান্ধবী প্রীতির সঙ্গে গাঁটছড়া বাঁধলেন এই স্পিন অলরাউন্ডার।

সম্প্রতি সঙ্গে একান্ত সাক্ষাৎকারে নিজের সমসাময়িক ব্যস্ততা নিয়ে কথা বলেছেন মিরাজ। জানিয়েছেন, নতুন স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টরির সঙ্গে কাজ করার উৎসহ নিয়ে। সেই সঙ্গে নিজের সফল প্রেমের গল্পও বলেছেন টাইগারদের অন্যতম এই সদস্য।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com