ক্রেতা সেজে আশুলিয়ায় কোটি টাকার জাল নোটসহ ৩ জন আটক

Print

 

খোরশেদ আলম ঢাকাঃ জেলা প্রতিনিধি
নিজস্ব প্রতিবেদক: ৫ দিনের পরিকল্পনা ও অভিযান শেষে আশুলিয়ায় কোটি টাকার জাল টাকা নোটসহ ৩ ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৪ এর একটি দল। এসময় জাল টাকা তৈরিতে ব্যবহৃত কম্পিউটার- প্রিন্টার, টাকা ছাপানোর নকল কাগজ ও কালি উদ্ধার করা হয়।
বুধবার সন্ধ্যায় আশুলিয়ার নবীনগরে র‌্যাব ৪ এর সিপিসি-২ ক্যাম্পে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য দেয়া হয়। এর আগে দুপুরে আশুলিয়ার কুটুরিয়ার আমতলা এলাকা থেকে জাল টাকাসহ তাদেরকে আটক করে র‌্যাব।
জাল টাকার কারবারি হলো- আশুলিয়ার কুটুরিয়া থেকে সেকেন্দার, সাভার সোবাহানবাগের নাহিদ, রাজশন থেকে রিপন,
র‌্যাব-৪ এর কোম্পানী কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, নিজেরা ক্রেতা সেজে জাল টাকা কেনার ফাঁদ পেতে আমতলা এলাকায় অভিযান চালায় র‌্যাব। পরে সেখান থেকে একজন আটক করা হয়। তার দেয়া তথ্যে বাকী দুইজন আটক করা হয়।
দীর্ঘদিন ধরে এই চক্রটি জাল টাকার ব্যবসা করে আসছিলো। তার বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 50 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com